বিজ্ঞাপন

খাগড়াছড়িতে কাঁঠাল ব্যবসায়ীকে অপহরণ

June 22, 2022 | 9:32 am

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

খাগড়াছড়ি: জেলার দুর্গম উপজেলা লক্ষীছড়ি হতে এক কাঁঠাল ব্যবসায়ীকে অপহরণের অভিযোগ উঠেছে। ওই ব্যবসায়ীর নাম মো. ইমান হোসেন (২৬)।

বিজ্ঞাপন

গতকাল মঙ্গলবার (২১ জুন) দুপুর ২টার পর বাসা থেকে বের হন ইমান হোসেন। এরপর অজ্ঞাতনামা সন্ত্রাসীরা ফোন করে তার পরিবারের কাছে মুক্তিপণ দাবি করেন।

অপহরণের শিকার ইমান হোসেন জেলার মানিকছড়ি উপজেলার কেকড়াছড়ি এলাকার মো. মনু মিয়ার ছেলে। তিনি জানান, গতকাল মঙ্গলবার দুপুর ২টার পর কাঁঠাল কিনার জন্য লক্ষীছড়ি উপজেলায় যাবে বলে বাড়ি থেকে বেরিয়ে যায় ইমান হোসেন। তারপর বিকাল পাঁচটার দিকে তার নিজ মোবাইল নম্বর থেকে ফোন দিয়ে বলে— তাকে উপজাতি সন্ত্রাসীরা ধরে নিয়ে যাচ্ছে। এ ঘটনার একদিন পর মুক্তিপণ হিসেবে ২০ হাজার টাকা দাবি করেন অজ্ঞাতনামা সন্ত্রাসীরা।

মনু মিয়া আরও বলেন, এরপর থেকে তার সঙ্গে কোনো যোগাযোগ করা যায়নি। তাই বিষয়টি স্থানীয় ইউপি সদস্য মো. জাহাঙ্গীর হোসেন এবং চেয়ারম্যান আবুল কালাম আজাদকে অবগত করা হয়। বিষয়টি স্থানীয়ভাবে সমঝোতার চেষ্টা করা হচ্ছে বিধায় থানায় এখনো অভিযোগ করা হয়নি।

বিজ্ঞাপন

এ ঘটনার সত্যতা নিশ্চিত করে মানিকছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহনুর আলম বলেন, কাঁঠাল ব্যবসায়ী ইমান হোসেনকে অপহরণের বিষয়টি শুনেছি। এ বিষয়ে অভিযোগ আসলে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

সারাবাংলা/এনএস

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন