বিজ্ঞাপন

রক্তদানের পর মাথা ঘুরে হাসপাতালের দোতলা থেকে পড়ে যুবকের মৃত্যু

June 22, 2022 | 11:05 pm

স্টাফ করেসপন্ডেন্ট

ঢাকা: রাজধানীর শহীদ সোহরাওয়ার্দী হাসপাতালে এক রোগীকে রক্তদানের পর মাথা ঘুরে দুই তলা থেকে নিচে পড়ে শাহরিয়ার শুভ (২৫) নামে এক যুবকের মৃত্যু হয়েছে।

বিজ্ঞাপন

বুধবার (২২জুন) রাত ৮টার দিকে এই দুর্ঘটনা ঘটে। পরে মুমূর্ষু অবস্থায় শহীদ সোহরাওয়ার্দী হাসপাতাল থেকে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক রাত ১০টার দিকে মৃত ঘোষণা করেন।

ঢামেক হাসপাতালে শুভর বন্ধু মো. রাকিব হোসেন জানান, তাদের বাড়ি সাভারের উলাইল এলাকায়। তাদের পাশাপাশি বাড়ি। রাকিবের ছোট বোন তানজিলা বাতজ্বরে আক্রান্ত। ২০ ধরে সে সোহরাওয়ার্দী হাসপাতালে ভর্তি। তাকে রক্তদানের জন্যই বন্ধু শুভকে সঙ্গে নিয়ে সোহরাওয়ার্দী হাসপাতালে গিয়েছিলেন। হাসপাতালের দোতলায় রক্ত দেওয়ার পর সিঁড়ির পাশে বসে ছিল শুভ। তাকে রেখে রাকিব ৫ম তলায় রোগীর কাছে যান। সেখান থেকে ফের দোতলায় এসেই শুনতে পান, মাথা ঘুরে ভবনের নিচে পড়ে গেছে শুভ। সঙ্গে সঙ্গে তাকে হাসপাতালের জরুরি বিভাগে নেওয়া হয়। তবে সেখানকার চিকিৎসকরা তাকে দ্রুত ঢাকা মেডিকেলে পাঠিয়ে দেন।

বিজ্ঞাপন

শুভর বাবার নাম গোলাম মওলা রিপন। স্থানীয় একটি ভার্সিটিতে পড়াশুনা করতো শুভ। পাশাপাশি অনলাইনে কাজ করতো।

ঢামেক হাসপাতালের পুলিশ ফাঁড়ির ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, শুভর মরদেহটি মর্গে রাখা আছে।

বিজ্ঞাপন

সারাবাংলা/এসএসআর/পিটিএম

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন