বিজ্ঞাপন

এবার বরিশালে তিন কন্যার নামকরণ করা হলো ‘স্বপ্ন, পদ্মা ও সেতু’

June 23, 2022 | 1:49 pm

বরিশাল: এবার বরিশালে জন্ম নেওয়া তিন কন্যাশিশুর নাম রাখা হয়েছে স্বপ্ন, পদ্মা ও সেতু। বৃহস্পতিবার (২৩ জুন) সকালে বরিশাল নগরীর সদররোডের একটি বেসরকারি হাসপাতালে এ তিন কন্যাশিশুর জন্ম হয়। এর আগে নারায়ণগঞ্জে একসঙ্গে জন্ম নেওয়া তিন শিশুর নাম রাখা হয়েছিল স্বপ্ন, পদ্মা ও সেতু।

বিজ্ঞাপন

হাসপাতাল সূত্রে জানা গেছে, বৃহস্পতিবার সকালে বরিশালের বাকেরগঞ্জ উপজেলার চরামদ্দি এলাকার বাসিন্দা ও ভাড়ায়চালিত মোটরসাইকেলচালক বাবু সিকদারের স্ত্রী নুরুন্নাহার বেগমকে (২১) নগরীর ডা. মোখলেছুর রহমান (প্রা.) হসপিটাল অ্যান্ড ডায়াগনস্টিক সেন্টারে ভর্তি করা হয়। সকালে সাড়ে ৮টার দিকে জরুরি ভিত্তিতে ডা. মুন্সী মুবিনুল হক অস্ত্রোপচার করেন।

ডা. মুন্সী মুবিনুল হক জানান, সিজারিয়ানের মাধ্যমে জন্ম নেওয়া তিন নবজাতক ও তার মা সুস্থ আছেন। সদ্য ভূমিষ্ট শিশুদের মধ্যে দুই জনের ওজন দেড় কেজি এবং একজনের ১ কেজি ৪ শত গ্রাম।

বিজ্ঞাপন

কন্যাশিশুর বাবা বাবু সিকদার বলেন, পদ্মা সেতু উদ্বোধনের মাত্র দুদিন আগে আমার তিন কন্যা পৃথিবীর মুখ দেখেছে। তাদের নিয়ে আমাদের অনেক স্বপ্ন রয়েছে। আমার তিন কন্যা সন্তান যেভাবে আমাদের মুখে হাসি ফুটিয়েছে, তেমনি পদ্মা সেতু পেয়েও আমরা দক্ষিণাঞ্চলবাসী খুব খুশি। সকাল থেকে যারাই আমার সন্তানদের দেখতে এসেছেন তারাই বলেছেন সন্তানদের নাম যেন স্বপ্নের পদ্মা সেতুর সঙ্গে মিলিয়ে রাখি। অবশেষে তিন সন্তানের নাম রাখলাম স্বপ্ন, পদ্মা ও সেতু।

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন