বিজ্ঞাপন

বরিশাল-কুয়াকাটা মহাসড়কে ২ বাসের মুখোমুখি সংঘর্ষে আহত ২৫

June 23, 2022 | 3:14 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

বরিশাল: ঝালকাঠির নলছিটি উপজেলার বরিশাল-কুয়াকাটা মহাসড়কের দপদপিয়া জিরোপয়েন্ট নামক স্থানে যাত্রীবাহী দুটি বাসের মুখোমুখি সংঘর্ষে এক চালকসহ ২৫ জন আহত হয়েছেন।

বিজ্ঞাপন

বৃহস্পতিবার (২৩ জুন) সকাল ১১টার দিকে চট্টগ্রাম থেকে কুয়াকাটাগামী একটি যাত্রীবাহী বাসের সঙ্গে বিপরীত দিক থেকে আসা নলছিটি থেকে বরিশালগামী বাসের মুখোমুখি সংঘর্ষ হলে এ দুর্ঘটনা ঘটে।

গুরুতর আহতদের মধ্যে সাতজনকে বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ (শেবাচিম) হাসপাতালে হাসপাতালে পাঠানো হয়েছে। খবর পেয়ে নলছিটি থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে রেকার দিয়ে বাস দুটিকে মহাসড়ক থেকে সরিয়ে দিলে দুপুর সাড়ে ১২টার দিকে যান চলাচল স্বাভাবিক হয়।

বিজ্ঞাপন

বাসের যাত্রী ও প্রত্যক্ষদর্শীরা জানান, উভয় বাসের চালকরা বেপোয়ারাভাবে বাস চালানোর কারণেই এ দুর্ঘটনা ঘটে। এ সময় কুয়াকাটাগামী ইতি পরিবহনের বাসটির চালক ঘুম ঘুম চোখে গাড়ি চালাচ্ছিলেন। হঠাৎ করে ভুল সাইডে চলে এলে বরিশালগামী হিজবুল্লাহ পরিবহনের বাসটির সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে অন্তত ২৫ যাত্রী আহত হয়। দুর্ঘটনার পর ব্যস্ততম এই মহাসড়কে আধাঘণ্টা যানবাহন চলাচল বন্ধ ছিল।

নলছিটি থানার এসআই মফিজুর রহমান জানান, দুর্ঘটনার খবর পেয়ে পুলিশ দ্রুত ঘটনাস্থলে পৌঁছে আহতদেরকে হাসপাতালে পাঠানোর ব্যবস্থা করে। দুর্ঘটনায় আহতদের মধ্যে এখন পর্যন্ত কেউ মারা যায়নি।

বিজ্ঞাপন

তিনি আরও জানান, রেকার দিয়ে মহাসড়ক থেকে দুর্ঘটনাকবলিত বাস দুটি সরিয়ে যান চলাচল স্বাভাবিক করা হয়েছে।

সারাবাংলা/এনএস

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন