বিজ্ঞাপন

নরসিংদীতে হত্যা মামলার ৩ আসামি গ্রেফতার

June 23, 2022 | 4:08 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

নরসিংদী: সাবেক ইউপি সদস্য সুজিত সূত্রধরকে প্রকাশ্যে হত্যার ঘটনায় তিনজনকে গ্রেফতার করেছে পুলিশ। বৃহস্পতিবার (২৩ জুন) দুপুরে পুলিশ সুপারের কার্যালয়ে সাংবাদিক সম্মেলনে এই তথ্য জানানো হয়েছে।

বিজ্ঞাপন

এর আগে, বুধবার রাতে সাড়ে ৮টার দিকে নরসিংদী শহরের হাজিপুর কাঠবাজারে সাবেক ইউপি সদস্য সুজিত সূত্রধরকে কুপিয়ে হত্যা করে সন্ত্রাসীরা। ওই সময় ধারালো অস্ত্রের আঘাতে নিহতের ছেলে সুজন সূত্রধরসহ দুই জন আহত হয়।

গ্রেফতারদের মধ্যে রয়েছে: দোকানের বার্নিশ মিস্ত্রি সদর উপজেলার বুদিয়ামারা গ্রামের হযরত আলীর ছেলে মাসুম মিয়া (২৬) একই গ্রামের ফজলুর রহমানের ছেলে শিমুল মাহমুদ (২২) ও নবী পুর গ্রামের রহিম মিয়ার ছেলে সোহাগ মিয়া(২৩)।

বিজ্ঞাপন

পুলিশ সুপার কাজী আশরাফুল আজিম জানিয়েছেন, এক সপ্তাহ আগে সুজিত মেম্বারের ছেলে সুজন সূত্রধরের সঙ্গে দোকানের বার্নিশ মিস্ত্রী মাসুমের কথা কাটাকাটি হয়। এই নিয়ে সুজন সূত্রধর বার্নিশ মিস্ত্রী মাসুমকে চড় থাপ্পর দিলে সে দোকানের মালিক সুজিত সূত্রধরের নিকট বিচারপ্রার্থী হয়। রোববার সন্ধ্যার পর বিষয়টি নিয়ে সালিশের কথা ছিল কিন্তু বার্নিশ মিস্ত্রী মাসুম সালিশে না বসে ১০ থেকে ১২ জন সন্ত্রাসী নিয়ে ধারালো অস্ত্র দিয়ে সুজিত মেম্বার ও তার ছেলের ওপর হামলা চালায়। এতে ধারাল অস্ত্রের আঘাতে সুজিত মেম্বার মারা যায়।

পুলিশ সুপার জানান, ঘটনার পর পুলিশ তথ্য প্রযুক্তি ও গোয়েন্দা তথ্যের ভিক্তিতে বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে ঘটনার সাথে জড়িত মূল আসামি মাসুম ও তার দুই সহযোগী শিমুল ও সোহাগ কে গ্রেফতার করা হয়েছে এ সময় তাদের কাছ থেকে ঘটনায় ব্যবহৃত রক্তমাখা ছুরি ও রক্তমাখা কাঠ উদ্ধার করা হয়েছে।

বিজ্ঞাপন

সারাবাংলা/একেএম

বিজ্ঞাপন

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন