বিজ্ঞাপন

নরসিংদীতে সহকর্মীর বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ রেস্টুরেন্টকর্মীর

June 23, 2022 | 7:01 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

নরসিংদী: নরসিংদীতে একটি রেস্টুরেন্টের এক কর্মীর বিরুদ্ধে সহকর্মীকে ভয়ভীতি দেখিয়ে একাধিকবার ধর্ষণের অভিযোগ উঠেছে। এ ঘটনায় অভিযুক্ত রেস্টুরেন্টকর্মী আশরাফুল আলমের বিরুদ্ধে সদর মডেল থানায় মামলা করেছেন ভুক্তভোগী ওই নারী।

বিজ্ঞাপন

অভিযুক্ত আশরাফুল আলম ওরফে আলম (২৫) নরসিংদী পৌর এলাকার নাগরিয়াকান্দি এলাকার মৃত জনি মিয়ার ছেলে। তিনিসহ অভিযোগকারী নারী নাগরিয়াকান্দির শেখ হাসিনা সেতুর পূর্ব পাশের একটি রেস্টুরেন্টের কর্মী।

বৃহস্পতিবার (২৩ জুন) দায়ের করা মামলার অভিযোগে ওই নারী জানান, তিনি নাগরিয়াকান্দি এলাকার একটি বাড়িতে ভাড়াটিয়া হিসেবে বসবাস করেন। দুই মাস ধরে নাগরিয়াকান্দির শেখ হাসিনা সেতুর পূর্ব পাশে অবস্থিত পূর্বাশার আলো রেস্টুরেন্টে কাজ নিয়েছেন। অভিযুক্ত আশরাফুলও একই রেস্টুরেন্টে কাজ করেন।

অভিযোগে বলা হয়েছে, রেস্টুরেন্টে যোগ দেওয়ার পর থেকেই আশরাফুল বিভিন্ন সময় তাকে প্রেমের প্রস্তাব দিয়ে আসছিলেন। রাজি না হওয়ায় অনৈতিক প্রস্তাবও দিয়েছেন। এসব প্রস্তাবে রাজি না হওয়ায় তিনি ভয়ভীতি দেখান ওই নারীকে। এর মধ্যেই গত ১৫ জুন রাত সাড়ে ৯টার দিকে ওই রেস্টুরেন্টের ভেতরের বেকারি কক্ষে বিশ্রাম করার জন্য ঢুকলে আশরাফুল সেখানে তাকে ধর্ষণ করেন। পরে ভয়ভীতি দেখিয়ে বিভিন্ন দিনে বিভিন্ন স্থানে নিয়ে গিয়ে তাকে একাধিকবার ধর্ষণ করেন আশরাফুল আলম।

বিজ্ঞাপন

অভিযোগে আরও বলা হয়েছে, সবশেষ গত ১৮ জুন সকাল সাড়ে ১০টায় ভয়ভীতি দেখিয়ে তাকে নরসিংদী বাজারের (হাজীপুর স্টিল ব্রিজ সংলগ্ন) হোটেল রিভারভিউতে নিয়ে যান। সেখানে আবারও তাকে ধর্ষণ করেন। এরপর ওই নারী বিষয়টি তার অভিভাবকদের জানান। তাদের সঙ্গে কথা বলে বৃহস্পতিবার সদর মডেল থানায় লিখিত অভিযোগ দেন।

নরসিংদী সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ফিরোজ তালুকদার বলেন, অভিযোগ পেয়ে নির্যাতনের শিকার নারীকে ডাক্তারি পরীক্ষার জন্য সদর হাসপাতালে পাঠানো হয়েছে। অভিযুক্ত আশরাফুল আলমকে আটক করা হয়েছে।

বিজ্ঞাপন

সারাবাংলা/টিআর

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন