বিজ্ঞাপন

রন্ধনশিল্পী টমি মিয়ার বিরুদ্ধে প্রতারণার মামলা

June 26, 2022 | 6:53 pm

স্টাফ করেসপন্ডেন্ট

ঢাকা: টমি মিয়া’স হসপিটালিটি ম্য্যানেজমেন্ট ইন্সটিটিউটের চেয়ারম্যান ব্রিটিশ বাংলাদেশি তারকা রন্ধনশিল্পী টমি মিয়াসহ দুইজনের বিরুদ্ধে প্রতারণার অভিযোগে মামলা করা হয়েছে।

বিজ্ঞাপন

রোববার (২৬ জুন) ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট বেগম শুভ্রা চক্রবর্তীর আদালতে প্রতিষ্ঠানটির সাবেক ম্যানেজিং উপদেষ্টা এস. এম আলী জাকের মামলাটি দায়ের করেন। আদালত বাদীর জবানবন্দি গ্রহণ করে আসামিদের আদালতে হাজির হতে সমন জারি করেছেন।

মামলার অপর আসামি হলেন প্রতিষ্ঠানের ম্যানেজিং ডিরেক্টর (এমডি) তাজুল ইসলাম।

বাদীপক্ষের আইনজীবী মোহাম্মদ রুবেল মিয়া এ তথ্য জানান।

বিজ্ঞাপন

অভিযোগ থেকে জানা যায়, আলী জাকের ২০২১ সালের ২৯ ডিসেম্বর টমি মিয়া’স হসপিটালিটি ম্য্যানেজমেন্ট ইন্সটিটিউটে চুক্তিভিত্তিক মার্কেটিং উপদেষ্টা হিসেবে নিয়োগ লাভ করেন। সেখানে চার মাস কাজও করেন। চুক্তি অনুযায়ী চার লাখ ২৮ হাজার টাকা পাওনা হলেও আসামিরা কোনো টাকা পরিশোধ করেননি।

গত ২৯ মার্চ টাকা চাইলে আসামিরা তার প্রাণনাশের হুমকি দেন। টাকা পরিশোধ করতে গত ১ জুন আসামিদের লিগ্যাল নোটিশ পাঠান আলী জাকের। এক সপ্তাহের মধ্যে আসামিরা টাকা পরিশোধ করার কথা থাকলেও তারা তা করেনি। উল্টো টাকা চাইলে মিথ্যা মামলা ও ভাড়াটে গুণ্ডা দিয়ে প্রাণে মেরে ফেলার হুমকি দেন।

অভিযোগে আর বলা হয়, আসামিরা বাদীর সরল বিশ্বাসকে ব্যবহার করে তাহার পাওনা টাকা আত্মসাৎ করার লক্ষে হুমকি প্রদান করে যা দণ্ডবিধির ৪২০/৪০৬/৫০৬ ধারায় বিচার যোগ্য অপরাধ করেছে।

বিজ্ঞাপন

সারাবাংলা/এআই/একে

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন