বিজ্ঞাপন

বন্যা দুর্গতদের মাঝে সাহায্যের হাত বাড়ালেন মুশফিক

June 26, 2022 | 7:39 pm

সিনিয়র করেসপন্ডেন্ট

ঢাকা: সিলেট ও সুনামগঞ্জের বন্যায় দুর্গতিতে পড়েছেন অনেক মানুষ। সিলেট শহর ও আশেপাশের পরিস্থিতির খানিকটা উন্নতি হলেও হাওর অঞ্চলের অনেক এলাকা এখনও পানির নিচে। এই বন্যায় গৃহহীন হওয়ার পাশাপাশি খাদ্যসংকটেও পড়েছে অনেক মানুষ। সরকারি ও বেসরকারিভাবে ত্রাণ পৌঁছানো হচ্ছে বন্যায় দুর্গত মানুষদের জন্য। জীবনযুদ্ধের লড়াইয়ে ঘুরে দাঁড়ানোর লড়াইয়ে এবার তাদের জন্য সাহায্যের হাত বাড়িয়ে দিলেন বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক মুশফিকুর রহিম। নিজের এক মাসের বেতনের পুরো ছয় লাখ টাকা সিলেটের স্বেচ্ছাসেবীদের কাছে পাঠিয়েছেন টিম বাংলাদেশের মিডল অর্ডারের নির্ভরযোগ্য ব্যাটার মুশফিকুর রহিম।

বিজ্ঞাপন

রোববার (২৬ জুন) সারাবাংলাকে এই তথ্য নিশ্চিত করেছেন সিলেটের স্বেচ্ছাসেবী দলের একাধিক সদস্য। মুশফিকুর রহিম ফাউন্ডেশনের পক্ষ থেকে এই টাকা পাঠানো হয়েছে।

বন্যায় দুর্গতদের পাশে স্বেচ্ছাসেবক হিসেবে কাজ করে যাওয়া বিনয় ভদ্র সারাবাংলাকে বলেন, ‘মুশফিকের কাছ থেকে আমরা ছয় লাখ টাকার সাহায্য পেয়েছি। এই টাকা দিয়ে মূলত দুর্গতদের মাঝে রান্না করার খাদ্য সামগ্রী বিতরণ করা হবে।’

মুশফিকুর রহিম ফাউন্ডেশনের ব্যানারে ছয় লাখ টাকার এই সহায়তা দ্রুততম সময়ে ক্ষতিগ্রস্ত এলাকার মানুষদের কাছে পৌঁছানো হবে বলেও জানান তিনি।

বিজ্ঞাপন

উল্লেখ্য, বাংলাদেশ জাতীয় দল বর্তমানে ওয়েস্ট ইন্ডিজ সফরে থাকলেও জাতীয় দলের খেলা থেকে সাময়িক বিরতিতে আছেন মুশফিক। সৌদি আরবে পবিত্র হজ পালন করতে যাওয়ার জন্য তিনি প্রাতিষ্ঠানিক নিয়ম অনুযায়ী সাময়িক বিরতি নিয়েছেন ।

সারাবাংলা/এসবি/একে

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন