বিজ্ঞাপন

বিয়ের আড়াই মাসেই সুখবর, মা হচ্ছেন আলিয়া

June 27, 2022 | 1:40 pm

এন্টারটেইনমেন্ট ডেস্ক

চলতি বছরের এপ্রিল মাসের ১৪ তারিখ বিয়ে করেন বলিউডের দুই তারকা আলিয়া ভাট ও রণবীর কাপুর। এই বিয়ে ছিল এ বছরে বলিউডের সবচেয়ে বড় ইভেন্টগুলির একটি। সেই বিয়ের আড়াই মাস যেতেই সুখবর- মা হতে চলেছেন আলিয়া ভাট। সোমবার সকালে এই খবর ছড়িয়ে পড়েছে সর্বত্র। এবং এর মধ্যে কোনও গুজব নেই। কারণ অভিনেত্রী নিজেই সামাজিক যোগাযোগ মাধ্যমে জানিয়েছেন এই কথা।

বিজ্ঞাপন
বিয়ের আড়াই মাসেই সুখবর, মা হচ্ছেন আলিয়া
অভিনেত্রী নিজেই সামাজিক যোগাযোগ মাধ্যমে জানিয়েছেন এই কথা
বিজ্ঞাপন

সোমবার (২৭ জুন) সকালে ইনস্টাগ্রামে একটি ছবি পোস্ট করেছেন আলিয়া ভাট। সেখানে দেখা যাচ্ছে, তিনি চিকিৎসকের চেম্বারে। পরীক্ষা করাচ্ছেন গর্ভের। আর স্পষ্টই ইঙ্গিত পাওয়া তিনি সন্তানসম্ভবা। আলিয়া সঙ্গে লিখেও দিয়েছেন, ‘Our baby ….. coming soon’। এর সঙ্গে শাবক-সহ সিংহ এবং সিংহির একটি ছবিও দিয়েছেন তিনি। ছবিতে স্পষ্ট দেখা না গেলেও বোঝা যাচ্ছে, আলিয়ার পাশে বসে রয়েছেন রণবীরও।

বিজ্ঞাপন
বিয়ের আড়াই মাসেই সুখবর, মা হচ্ছেন আলিয়া
সঙ্গে শাবক-সহ সিংহ এবং সিংহির একটি ছবিও দিয়েছেন তিনি

বলিউডের অন্যতম জনপ্রিয় দুটি আলিয়া ভাট এবং রণবীর কাপুর। সদ্য তাদের বিয়ের খবর নিয়ে বিরাট উন্মাদনা হয়েছিল অনুরাগীদের মধ্যে। সোমবার সকালের খবরটি সেই উন্মাদনাকেই আরও কিছুটা এগিয়ে দিল। সামনেই রণবীর এবং আলিয়ার নতুন ছবি ‘ব্রহ্মাস্ত্র’ মুক্তি পাচ্ছে। তা নিয়েও অনুরাগীদের মধ্যে উত্তেজনা কম নয়। সেই উত্তেজনার মাত্রাই কয়েক পর্দা বাড়িয়ে দিলেন আলিয়া। বিয়ের আড়াই মাসের মাথাতেই দিয়েদিলেন সুখবর।

বিজ্ঞাপন

সারাবাংলা/এএসজি

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন