বিজ্ঞাপন

পাঁচ প্রতিষ্ঠানের গ্যাস সংযোগ বিচ্ছিন্ন, ২ লাখ টাকা জরিমানা

June 27, 2022 | 5:50 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

মুন্সীগঞ্জ: গজারিয়ায় তিতাস গ্যাসের অবৈধ সংযোগ বিচ্ছিন্ন করতে অভিযান চালানো হয়েছে। এসময় ৫ ব্যবসায়ী প্রতিষ্ঠানের সংযোগ বিচ্ছিন্ন ও ২ লাখ ১০ হাজার টাকা জরিমানা করেছেন উপজেলা নির্বাহী মাজিস্ট্রেট ও তিতাস গ্যাস ট্রান্সমিশন অ্যান্ড ডিস্ট্রিবিউশন কোম্পানি।

বিজ্ঞাপন

সোমবার (২৭ জুন) সকালে মুন্সীগঞ্জের গজারিয়া উপজেলার ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের ভবেরচর হাইওয়ে এলাকায় উপজেলা নির্বাহী মাজিস্ট্রেট সহকারী কমিশনার (ভূমি) সৈয়দা ইয়াসমিন সুলতানার নেতৃত্বে এ অভিযান পরিচালনা করা হয়। এসময় অবৈধ গ্যাস সংযোগ, অবৈধভাবে বেশি চুলা ব্যবহারের ৫ ব্যবসায়ী প্রতিষ্ঠানে ২ লাখ ১০ হাজার টাকা জরিমানা করছেন।

অবৈধ গ্যাস সংযোগ ব্যবহার করা প্রতিষ্ঠানগুলোর মধ্যে- গজারিয়া হাইওয়ে রেস্টুরেন্টেকে ৫০ হাজার, ঢাকা মিস্টি মুখ রেস্টুরেন্টকে ৫০ হাজার, বাংলা রেস্টুরেন্টকে ৫০ হাজার, উজান ভাটি রেস্টুরেন্টকে ৫০ হাজার এবং আর রাজ্জাক রেস্তোরাঁকে ১০ হাজার টাকা জরিমানা করা হয়।

বিজ্ঞাপন

তিতাস গ্যাস ট্রান্সমিশন অ্যান্ড ডিস্ট্রিবিউশন কোম্পানির সোনারগাঁও জোনের উপ-মহাব্যবস্থাপক প্রকৌশলী সুরুজ আলম জানান, অবৈধভাবে অতিরিক্ত চুলা ব্যবহারের দায়ে ৫ হোটেল মালিককে ২ লাখ ১০ হাজার টাকা জরিমানা করা হয়। এছাড়া অভিযানে বিভিন্ন পয়েন্ট থেকে কয়েক শতাধিক গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করা হয়।

তিনি আরও বলেন, ‘ভবের চর ও পুরান বাউশিয়া এলাকায় গড়ে ওঠা ৫টি রেস্টুরেন্টের মালিক দীর্ঘদিন ধরে গ্যাস চুরি করে ব্যবহার করতো। পরবর্তীতে তিতাস গ্যাস কোম্পানি কর্তৃপক্ষ উক্ত কারখানাগুলোর অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করে দেয়।’

বিজ্ঞাপন

এসময় গজারিয়া থানা পুলিশসহ অনেকে উপস্থিত ছিলেন।

সারাবাংলা/এমও

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন