বিজ্ঞাপন

এলো পরাণের প্রথম গান

June 27, 2022 | 8:24 pm

এন্টারটেইনমেন্ট করেসপন্ডেন্ট

রায়হান রাফি পরিচালিত ‘পরাণ’ ছবির প্রথম গান ‘চল নীরালায়’ উন্মুক্ত হয়েছে অনলাইনে। জনি হকের কথায় গানটি সুর ও সঙ্গীতায়োজন করেছেন নাভেদ পারভেজ। কণ্ঠ দিয়েছেন অয়ন চাকলাদার ও আতিশা আনিশা। গানের ভিডিওতে দেখা গেছে শরিফুল রাজ ও বিদ্যা সিনহা মিমকে।

বিজ্ঞাপন

২০১৯ সালে রায়হান রাফি শুটিং শুরু করেছিলেন ‘পরাণ’। কথাছিল ২০২০ এর ভালোবাসা দিবসে ছবিটি মুক্তি পাবে। এরপর তো করোনা মহামারী শুরু হল। অবশেষে বহুল আলোচিত ছবিটি সিনেমা হলে আসছে।

রায়হান রাফি জানান, ছবিটি এবারের সিনেমা হলে ঈদে মুক্তি পাবে। সে অনুযায়ী তারা প্রস্তুতি শুরু করেছেন।

বিজ্ঞাপন

ছবিটির টিজার প্রকাশ করার পর খুব আলোচিত হয়। দর্শকরা ধারণা করে ছবিটি বরগুনার বহুল আলোচিত ‘রিফাত-মিন্নি’-র ঘটনা নিয়ে। ২০১৯ এর জুনে বরগুনা সরকারি কলেজের সামনে মিন্নির স্বামী রিফাতকে কুপিয়ে হত্যা করা হয়। এর পিছনে ছিল মিন্নির প্রাক্তন প্রেমিক নয়ন বন্ড।

তবে দর্শকদের এ সন্দেহকে পুরোপুরি উড়িয়ে না দিলেও স্বষ্ট করেননি পরিচালক রাফি। তিনি শুধু বলেন, পরাণ একটি প্রেমের ছবি। মফস্বলের প্রেম বলতে পারেন। আর বলতে পারি এটি একটি সত্য ঘটনার ছায়া অবলম্বনে তৈরি।

বিজ্ঞাপন

‘পরাণ’-এর কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন শরিফুল রাজ, বিদ্যা সিনহা মিম ও ইয়াশ রোহান। এতে আরও আছেন শিল্পী সরকার অপু, শহীদুজ্জামান সেলিম, রোজী সিদ্দিকী, লুৎফর রহমান জর্জ, রাশেদ মামুন অপু, মিলি বাশার প্রমুখ। সিনেমাটির সংগীত পরিচালনা করেছেন ইমন চৌধুরী ও নাভেদ পারভেজ। প্রযোজনা করেছে লাইভ টেকনোলজিস।

সারাবাংলা/এজেডএস

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন