বিজ্ঞাপন

মধুপুরে স্ত্রীকে কুপিয়ে হত্যা, স্বামী-সতীন আটক

June 29, 2022 | 12:38 am

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

টাঙ্গাইল: জেলার মধুপুরে স্ত্রীকে কুপিয়ে হত্যার অভিযোগ উঠেছে স্বামীর বিরুদ্ধে। মঙ্গলবার (২৮ জুন) সকালে উপজেলার গোলাবাড়ি ইউনিয়নের লোকদেও গ্রামে ঘটনাটি ঘটে। এ ঘটনায় ঘাতক স্বামী, সতীন ও তার সন্তানসহ বেশ কয়েকজনকে জিজ্ঞাসাবাদের জন্য থানায় নেওয়া হয়েছে।

বিজ্ঞাপন

মধুপুর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মুরাদ হাসান বিষয়টি নিশ্চিত করেছেন। নিহত শেফালি বেগম (৪৫) ওই গ্রামের গোলাপ হোসেনের স্ত্রী।
পুলিশ ও স্থানীয়রা জানায়, গোলাপ হোসেনের দুই স্ত্রী। পারিবারিক কলহের জের ধরে গত এক সপ্তাহ আগে প্রথম স্ত্রীকে তালাক দেন গোলাপ। পরে স্থানীয় সালিশ বৈঠকে সিদ্ধান্ত হয় প্রথম স্ত্রীর সকল পাওনা পরিশোধ করে দিতে হবে। এক পর্যায়ে প্রথম স্ত্রী একটি ঘর বিক্রির সিদ্ধান্ত হয়। ঘরটি পাঁচ হাজার টাকা দাম করে দ্বিতীয় স্ত্রী রেখে দিতে চাইলেও তাতে দ্বিমত পোষণ করেন। এক পর্যায়ে সোমবার সন্ধ্যায় তাদের দুই সতীনের মধ্যে বাকবিতন্ডার সৃষ্টি হয়। এক পর্যায়ে প্রথম স্ত্রীকে দেখে নেওয়ার হুশিয়ারি দেয় দ্বিতীয় স্ত্রী। এরপর প্রথম স্ত্রী ও তার সন্তান বাড়ি থেকে গিয়ে এক প্রতিবেশীর বাড়িতে রাত্রীযাপন করেন। মঙ্গলবার সকালে প্রথম স্ত্রীর সন্তান তার বাবাকে বাড়িতে ডাকতে গেলে দ্বিতীয় স্ত্রী ক্ষতবিক্ষত লাশের পাশে গোলাপ হোসেনকে দেখতে পায়। বিষয়টি জানাজানি হওয়ার পরে স্থানীয়রা পুলিশকে সংবাদ দিলে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে থানা নিয়ে যায়।

গোলাবাড়ি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান গোলাম মোস্তফা বাবলু জানান, বিষয়টি জানার পর ঘটনাস্থল পরিদর্শন করেছি। মরদেহ পুলিশের হেফাজতে রয়েছে। ময়নাতদন্ত শেষে পরিবারিকভাবে দাফন করা হবে।

বিজ্ঞাপন

মধুপুর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মুরাদ হাসান জানান, মরদেহটি ময়নাতদন্তের জন্য টাঙ্গাইল জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। এ ঘটনায় স্বামী সতীনসহ বেশ কয়েকজনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে। মামলা প্রক্রিয়াধীন বলেও জানান তিনি।

সারাবাংলা/একেএম

বিজ্ঞাপন

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন