বিজ্ঞাপন

শাহবাগে মোটরসাইকেল দুর্ঘটনায় নিহত ১

June 29, 2022 | 1:33 pm

স্টাফ করেসপন্ডেন্ট

ঢাকা: রাজধানীর শাহবাগে শিক্ষা ভবনের সামনের রাস্তায় মোটরসাইকেল দুর্ঘটনায় মুহাইমিনুল ইসলাম সিফাত (২১) নামে এক শিক্ষার্থীর মৃত্যু হয়েছে। এতে আহত হয়েছেন তার দুই বন্ধু।

বিজ্ঞাপন

মঙ্গলবার (২৮ জুন) দিবাগত রাত ১টার দিকে এ দুর্ঘটনা ঘটে। আহত অবস্থায় তাদের তিনজনকে ঢাকা মেডিকেলে নিয়ে আসা হয়। চিকিৎসাধীন অবস্থায় রাত রাত ৩টার দিকে মারা যান সিফাত।

মৃত সিফাতের ভাই রাকিবুল ইসলাম শান্ত জানান, তাদের বাড়ি কুমিল্লা জেলার ব্রাহ্মণপাড়া এলাকায়। বাবার নাম হাফেজ খন্দকার। তাদের বাসা ক্যান্টনমেন্ট মাটিকাটা এলাকায় । সিফাত বি,এফ শাহীন কলেজ থেকে এবার উচ্চ মাধ্যমিক পাশ করেছেন। বিভিন্ন বিশ্ববিদ্যালয়ে ভর্তির পরীক্ষা দিচ্ছিলেন তিনি। শুনেছি কয়েক বন্ধু মিলে মোটরসাইকেল করে পুরান ঢাকায় যাচ্ছিলেন তেহারী খেতে। রাস্তায় দুর্ঘটনার শিকার হন তারা।

বিজ্ঞাপন

শাহবাগ থানার উপ-পরিদর্শক (এসআই) মাহমুদুল হাসান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, রাতে কয়েকটি মোটরসাইকেলে পাঁচ থেকে ছয় জন বন্ধু মিলে পুরান ঢাকায় যাচ্ছিলেন তেহারী খেতে। সিফাতের মোটরসাইকেলে ছিলেন তার আরও দুই বন্ধু মেহেদী হাসান (২০) ও শাকিল (২১)। শিক্ষা ভবনের সামনে যাওয়ার পর তাদের মোটরসাইকেলটি আইল্যান্ডের সঙ্গে ধাক্কা লেগে রাস্তায় ছিটকে পড়ে। তখন একটি ট্রাকের চাকায় চাপা পড়ে সিফাত। পথচারীদের সহায়তায় তাদের হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় মারা যান সিফাত। আর মেহেদী ও শাকিল প্রাথমিক চিকিৎসা নিয়েছেন।

এসআই মাহমুদুল হাসান আরও জানান, ঘটনার পরপরই ট্রাকটি জব্দ ও চালককে আটক করা হয়েছে। নিহতের মরদেহ মর্গে পাঠানো হয়েছে।

বিজ্ঞাপন

সারাবাংলা/এসএসআর/আইই

বিজ্ঞাপন

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন