বিজ্ঞাপন

সাভারে শিক্ষককে পিটিয়ে হত্যা: অভিযুক্ত ‍শিক্ষার্থীর বাবা আটক

June 29, 2022 | 1:34 pm

লোকাল করেসপন্ডেন্ট

সাভার: ঢাকার সাভার উপজেলার আশুলিয়ায় শিক্ষক উৎপল কুমার সরকারকে পিটিয়ে হত্যার ঘটনায় অভিযুক্ত ‍শিক্ষার্থী আশরাফুল ইসলাম জিতুর বাবা উজ্জ্বল হাজীকে (৪৫) আটক করেছে পুলিশ। মঙ্গলবার (২৮ জুন) রাতে কুষ্টিয়া থেকে তাকে আটক করা হয়।

বিজ্ঞাপন

আশুলিয়া থানার ওসি কামরুজ্জামান এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি জানান, তাকে কুষ্টিয়া থেকে আটক করে আশুলিয়া থানায় আনা হয়েছে। জিজ্ঞাসাবাদ চলছে। পরে বিস্তারিত জানানো হবে।

তিনি বলেন, সকালে ১০ দিনের রিমান্ড চেয়ে তাকে ঢাকার মুখ্য বিচারিক আদালতে পাঠানো হয়েছে। মামলার প্রধান আসামি জিতুকেও গ্রেফতারে আমাদের একাধিক টিম কাজ করছে।

বিজ্ঞাপন

মামলার তদন্তকারী কর্মকর্তা ও আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) এমদাদুল হক বলেন, ‘ওই শিক্ষক মারা যাওয়ার দিন গত রোববার তার বড় ভাই অসীম কুমার সরকার অভিযুক্ত শিক্ষার্থী আশরাফুল ইসলাম জিতুকে প্রধান করে হত্যা মামলা করেছেন। এজাহারে অজ্ঞাতনামা অনেককেই আসামি হিসেবে তিনি উল্লেখ করেছেন। ওই মামলায় প্রধান আসামির বাবাকে গ্রেফতার দেখানো হয়েছে।

গত শনিবার দুপুরে সাভারের চিত্রশাইল এলাকার হাজি ইউনুস আলী স্কুল অ্যান্ড কলেজের মাঠে মেয়েদের ক্রিকেট টুর্নামেন্ট চলাকালে কলেজের প্রভাষক উৎপলকে স্টাম্প দিয়ে পিটিয়ে আহত করার অভিযোগ ওঠে ওই স্কুলের দশম শ্রেণির ছাত্র জিতুর বিরুদ্ধে।

বিজ্ঞাপন

সারাবাংলা/এএম

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন