বিজ্ঞাপন

শিক্ষক উৎপল হত্যা: জিতুর বাবা ৫ দিনের রিমান্ডে

June 29, 2022 | 5:37 pm

স্টাফ করেসপন্ডেন্ট

ঢাকা: রাজধানীর অদূরে সাভারে শিক্ষক উৎপল কুমার সরকার হত্যাকাণ্ডের মূল আসামি বখাটে জিতুর বাবা মো. উজ্জল হোসেনকে জিজ্ঞাসাবাদের জন্য পাঁচ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

বিজ্ঞাপন

বুধবার (২৯ জুন) মামলাটির তদন্ত কর্মকর্তা উপপরিদর্শক (এসআই) এমদাদুল হক আসামিকে আদালতে হাজির করে ১০ দিনের রিমান্ড আবেদন করেন।

রাষ্ট্রপক্ষে অতিরিক্ত পাবলিক প্রসিকিউটর আনোয়ারুল কবীর বাবুল জানিয়েছেন, শুনানির সময় আসামিপক্ষে কোনো আইনজীবী ছিলে না। পরে শুনানি নিয়ে ঢাকার জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট শেখ মুজাহিদুল ইসলামের আদালত রিমান্ডের আদেশ দেন।

বিজ্ঞাপন

আরও পড়ুন- সাভারে শিক্ষককে পিটিয়ে হত্যা: অভিযুক্ত ‍শিক্ষার্থীর বাবা আটক

এর আগে, গোপন সংবাদের ভিত্তিতে গত ২৮ জুন রাতে কুষ্টিয়া জেলার কুমারখালী থানা এলাকা থেকে উজ্জ্বলকে আটক করে আশুলিয়া থানা পুলিশ। পরে শিক্ষক উৎপল কুমার হত্যা মামলায় দায়ের করা মামলায় অজ্ঞাতনামা আসামি হিসেবে তাকে গ্রেফতার দেখানো হয়।

বিজ্ঞাপন

গত ২৫ জুন  দুপুরে আশুলিয়ার চিত্রশাইল এলাকায় হাজী ইউনুস আলী স্কুল অ্যান্ড কলেজের মাঠে শিক্ষক উৎপলের ওপর অতর্কিত হামলা চালিয়ে ক্রিকেটের স্টাম্প দিয়ে পিটিয়ে গুরুতর আহত করে একই প্রতিষ্ঠানের দশম শ্রেণির ছাত্র জিতু। পরে চিকিৎসাধীন অবস্থায় ২৬ জুন ভোরে শিক্ষক উৎপল কুমার সরকার মারা যান।

এ ঘটনায় নিহত শিক্ষকের ভাই অসীম কুমার সরকার বাদী হয়ে আশুলিয়া থানায় জিতুসহ অজ্ঞাত কয়েকজনকে আসামি করে মামলা দায়ের করেন। জিতুর বাবাকে গ্রেফতার করা গেলেও মূল অভিযুক্ত জিতু এখনো পলাতক।

বিজ্ঞাপন

সারাবাংলা/এআই/টিআর

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন