বিজ্ঞাপন

মিশন এক্সটিমের সিক্যুয়েলের নাম ‘ব্ল্যাক ওয়ার’

June 29, 2022 | 9:52 pm

এন্টারটেইনমেন্ট করেসপন্ডেন্ট

গত বছরের ৩ ডিসেম্বর মুক্তি পেয়েছিল ‘মিশন এক্সট্রিম’। ছবিটির সিক্যুয়েল হিসেবে ‘মিশন এক্সট্রিম ২’-এর ঘোষণা দেওয়া হয়েছিল সে সময়ে। তবে সিক্যুয়েলের নাম রাখা হয়েছে ‘ব্ল্যাক ওয়ার’। বুধবার (২৯ জুন) বিকেলে এক পোস্টার উন্মোচনের মাধ্যমে এ ঘোষণা দেওয়া হয়। ছবিটি পরিচালনা করছেন ফয়সাল আহমেদ ও সানী সানোয়ার।

বিজ্ঞাপন

সানী সানোয়ার সারাবাংলাকে বলেন, আমরা মূলত হলিউডের ছবিগুলোর স্টাইলে ‘মিশন এক্সট্রিম’-এর পর্বগুলোর নাম রাখতে চেয়েছি। আমরা প্রথম পর্বের নাম রাখতে চেয়েছিলাম ‘ব্লু ওয়ার’। পরে সিদ্ধান্ত হয় ‘মিশন এক্সট্রিম’কে স্টাবলিশ করার। এখন যেহেতু এটি স্টাবলিশ রাখা হয়েছে, তাই এর দ্বিতীয় পর্বের নাম রাখা হয়েছে ‘ব্ল্যাক ওয়ার’।

ছবিটি গেল রোজার ঈদে মুক্তির কথা ছিল। কিন্তু কোরবানির ঈদেও মুক্তি পাচ্ছে না। তাহলে কবে আসছে ছবিটি? সানী সানোয়ার জানান, বর্তমানে ছবিটির পোস্ট প্রোডাকশনের কাজ চলছে। আমরা খুব শিগগিরই ছবিটির মুক্তির তারিখ ঘোষণা করবো।

বিজ্ঞাপন

‘মিশন এক্সট্রিম’র কেন্দ্রীয় চরিত্রে রয়েছেন আরিফিন শুভ। কপ ক্রিয়েশনের ব্যানারে নির্মিত সিনেমাটি অন্যান্য গুরুত্বপূর্ণ চরিত্রে রয়েছেন- তাসকিন রহমান, জান্নাতুল ফেরদৌস ঐশী, সাদিয়া নাবিলা, সুমীত সেনগুপ্ত, রাইসুল ইসলাম আসাদ, ফজলুর রহমান বাবু, শতাব্দী ওয়াদুদ, মনোজ প্রামাণিক, ইরেশ জাকের, মাজনুন মিজান, সুদীপ বিশ্বাস, সৈয়দ আরেফ, রাশেদ খান অপু, দীপু ইমাম, এহসানুর রহমান, ইমরান শওদাগর প্রমুখ।

‘মিশন এক্সট্রিম’ সিনেমাটি পুলিশের কাউন্টার টেরোরিজম ইউনিট (সিটিটিসি)-এর কিছু শ্বাসরুদ্ধকর অভিযান থেকে অনুপ্রাণিত হয়ে নির্মাণ করা হয়েছে। কাহিনি, চিত্রনাট্য ও সংলাপ লিখেছেন পুলিশের এন্টি টেররিজম ইউনিটের পুলিশ সুপার সানী সানোয়ার। সিনেমাটির সহযোগী প্রযোজক হিসেবে রয়েছে মাইম মাল্টিমিডিয়া ও ঢাকা ডিটেকটিভ ক্লাব।

বিজ্ঞাপন

সারাবাংলা/এজেডএস

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন