বিজ্ঞাপন

রক্তাক্ত অবস্থায় উদ্ধার, হাসপাতালে নেওয়ার পর মৃত্যু

July 1, 2022 | 10:06 pm

স্টাফ করেসপন্ডেন্ট

ঢাকা: রাজধানীর শাহবাগ পরীবাগ থেকে আব্দুর রাজ্জাক (৫৫) নামে এক ব্যক্তিকে রক্তাক্ত অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পর তার মৃত্যু হয়েছে। ওই ব্যক্তি ডানকান ব্রাদার্স (বাংলাদেশ) লিমিটেডে মেকানিক্যাল ইঞ্জিনিয়ার ছিলেন।

বিজ্ঞাপন

শুক্রবার (১লা জুলাই) সন্ধ্যা ৭টার দিকে মুমূর্ষু অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

মৃত রাজ্জাকের সহকর্মী এমরান হোসেন জানান, আব্দুর রাজ্জাকের বাড়ি জামালপুর সদর উপজেলায়। পরিবাগে ডানকান ব্রাদার্স (বাংলাদেশ) লিমিটেড নামে ওই প্রতিষ্ঠানের মেকানিক্যাল ইঞ্জিনিয়ার হিসেবে কর্মরত ছিলেন ওই ব্যক্তি। বর্তমানে ওই প্রতিষ্ঠানেই থাকতেন তিনি।

বিজ্ঞাপন

এমরান হোসেন আরও জানান, সন্ধ্যার দিকে প্রতিষ্ঠানের ভিতরে আমগাছের নিচে রক্তাক্ত অবস্থায় পড়ে থাকতে দেখা যায় তাকে। সঙ্গে সঙ্গে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। প্রতিষ্ঠানের একতলা ভবনের পাশে আমগাছ আছে। ধারণা করা হচ্ছে একতলা ভবনের ছাদে অথবা আমগাছ থেকে নিচে পড়ে যান।

ঢামেক হাসপাতালের পুলিশ ফাঁড়ির ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, মৃতদেহ ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে।

বিজ্ঞাপন

সারাবাংলা/এসএসআর/একে

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন