বিজ্ঞাপন

সড়ক দুর্ঘটনায় ভিক্ষুক, বিদ্যুৎস্পৃষ্টে ইমামের মৃত্যু

July 2, 2022 | 6:20 pm

ডি‌স্ট্রিক করেসপন্ডেন্ট

চাঁপাইনবাবগঞ্জ: পৃথক দুর্ঘটনায় চাঁপাইনবাবগঞ্জে দুই জনের মৃত্যু হয়েছে। শনিবার (২ জুলাই) সকালে সড়ক দুর্ঘটনায় লালবানু (৫২) নামে এক ভিক্ষুক ও বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মো. সাইরুল ইসলাম (২০) নামে এক ইমামের মৃত্যু হয়।

বিজ্ঞাপন

নিহত লালবানু হচ্ছে শিবগঞ্জ উপজেলার মোবারকপুর ইউনিয়নের জহরপুর গ্রামের নবাব আলীর স্ত্রী। তিনি ভিক্ষাবৃত্তি করে সংসার চালাতেন। শনিবার সকাল ৮টার দিকে চাঁপাইনবাবগঞ্জ-সোনামসজিদ মহাসড়কের বাঁশপট্টি এলাকায় এই সড়ক দুর্ঘটনা ঘটে।

শিবগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জানান, সোনা মসজিদ থেকে ছেড়ে আসা কানসাটগামী পাওয়ার টিলারের সঙ্গে একটি ভ্যানগাড়ির মুখোমুখি সংঘর্ষ ঘটলে তিনি নিহত হন। এসময় তিনি ভিক্ষাবৃত্তির উদ্দেশ্যে ভ্যানগাড়িযোগে সোনামসজিদ যাচ্ছিলেন। এ ঘটনায় প্রয়োজনীয় আইনি ব্যবস্থা নেওয়া হবে।

বিজ্ঞাপন

অন্যদিকে, শিবগঞ্জে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মো. সাইরুল ইসলাম (২০) নামে এক ইমামের মৃত্যু হয়েছে। তিনি চককীর্ত্তি নামোটোলা জামে মসজিদের ইমাম হিসেবে কর্মরত ছিলেন।

শনিবার সকাল সাড়ে ৮টার দিকে শিবগঞ্জ উপজেলার চককীর্ত্তি ইউনিয়নের প্রথম চককীর্ত্তি টিকটিকিপাড়ায় এই দুর্ঘটনা ঘটে।

বিজ্ঞাপন

স্থানীয়রা জানান, মোঃ সাইরুল ইসলাম পাশের বাড়িতে একটি হোল্ডারে লাইট লাগাচ্ছিলেন। ওই সময় এলাকায় বিদ্যুৎ ছিল না, কিন্তু হঠাৎ বিদ্যুৎ চলে এলে তিনি বিদ্যুৎস্পৃষ্ট হয়ে ঘটনাস্থলেই মারা যায়।

চককীর্ত্তি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. আনোয়ার হাসান আনু মিঞা বিষয়টি নিশ্চিত করেছেন।

বিজ্ঞাপন

সারাবাংলা/এমও

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন