বিজ্ঞাপন

২০ বছরে ‘এনটিভি’

July 2, 2022 | 6:37 pm

এন্টারটেইনমেন্ট ডেস্ক

১৯ পেরিয়ে ২০ বছরে পদার্পণ করছে দেশের জনপ্রিয় বেসরকারী স্যাটেলাইট টেলিভিশন চ্যানেল এনটিভি। ‘সময়ের সাথে আগামীর পথে’ শ্লোগান নিয়ে ২০০৩ সালের ৩ জুলাই যাত্রা শুরু করে তার পরের বছর ১ জানুয়ারি ২০০৪ থেকে ২৪ ঘণ্টার সম্প্রচার শুরু করে চ্যানেলটি। দেশীয় চ্যানেলগুলোর মধ্যে এনটিভিই সর্বপ্রথম ২০১১ সালের ৮ সেপ্টেম্বর আইএসও সনদ অর্জন করে। খুব অল্প সময়ের মধ্যেই এনটিভি তার অনুষ্ঠানের বিষয় বৈচিত্র, আধুনিক চিন্তাধারা, সুস্থ ও রুচিসম্মত নাটক নির্মাণ, নিরপেক্ষ সংবাদ পরিবেশনের মাধ্যমে দর্শকের মন জয় করে নেয়।

বিজ্ঞাপন
বিশেষ সঙ্গীতানুষ্ঠান ‘স্মৃতির ওপারে’। লাবন্য’র উপস্থাপনায় এই অনুষ্ঠানে গান পরিবেশন করবেন শিল্পী প্রিয়াঙ্কা বিশ্বাস, হৈমন্তী রক্ষিত, লিজা, রাশেদ ও টুটুল

বিশেষ সঙ্গীতানুষ্ঠান ‘স্মৃতির ওপারে’। লাবন্য’র উপস্থাপনায় এই অনুষ্ঠানে গান পরিবেশন করবেন শিল্পী প্রিয়াঙ্কা বিশ্বাস, হৈমন্তী রক্ষিত, লিজা, রাশেদ ও টুটুল

প্রতি বছরের মতো এবারও প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে বিশেষ অনুষ্ঠানমালার আয়োজন করেছে এনটিভি। ৩ জুলাই (রোববার) সকাল ৬টা ৫৫ মিনিটে প্রচার হবে বিশেষ সঙ্গীতানুষ্ঠান ‘স্মৃতির ওপারে’। লাবন্য’র উপস্থাপনায় এই অনুষ্ঠানে গান পরিবেশন করবেন শিল্পী প্রিয়াঙ্কা বিশ্বাস, হৈমন্তী রক্ষিত, লিজা, রাশেদ ও টুটুল। সকাল ৮টা ৪৫ মিনিটে প্রচার হবে বিশেষ বাংলা ছায়াছবি ‘এক বুক জ্বালা’। শাহীন সুমনের পরিচালনায় এই ছবিতে অভিনয় করেছেন শাকিব খান, মৌসুমী, ফেরদৌস, শুভেচ্ছা, ববিতা, আলীরাজ, নূতন, আহমেদ শরীফ, সুব্রত, মিশা সওদাগর প্রমূখ। দুপুর ১২টা ২০ মিনিটে প্রচার হবে বিশেষ সঙ্গীতানুষ্ঠান ‘কিংবদন্তীর গান’। দুপুর ১টায় প্রচার হবে একক নাটক ‘কণা’। অনামিকা মন্ডলের রচনায় নাটকটি পচিালনা করেছেন মেহেদী হাসান জনি। অভিনয় করেছেন মিশু সাব্বির, সারিকা সাবা, আফরোজা মিমি, শাহেদ আলী সুজন, শিরিন আলম প্রমূখ।

বিশেষ একক নাটক ‘দক্ষিণের জানালা’

বিশেষ একক নাটক ‘দক্ষিণের জানালা’

দুপুর ২টা ৩৫ মিনিটে প্রচার হবে বিশেষ আলেখ্যানুষ্ঠান ‘১৯ পেরিয়ে ২০: এনটিভি ফ্যামলি ডে’। মোহাম্মদ নূরুজ্জামান ও ওয়াহিদা রাজ্জাক মিশা’র যৌথ প্রযোজনায় এই অনুষ্ঠানে বিভিন্ন মনোজ্ঞ পরিবেশনায় অংশগ্রহণ করেছেন এনটিভি’র বিভিন্ন বিভাগের কর্মীবৃন্দ। বিকেল ৪টা ২০ মিনিটে প্রচারতি হবে বিশেষ নৃত্যানুষ্ঠান ‘জন্মদিনে নৃত্যের ছন্দে’। রাত ৯টা ৩০ মিনিটে প্রচার হবে বিশেষ একক নাটক ‘দক্ষিণের জানালা’। জহির করিমের রচনায় নাটকটি পরিচালনা করেছেন জাকিউল ইসলাম রিপন। অভিনয় করেছেন জাহের আলভী, নিশাত প্রিয়ম, রোজী সিদ্দিকী, আজম খান, রেশমী, তাবাসসুম মিথিলা, আনিক প্রমূখ। রাত ১১টা ২০ মিনিটে প্রচার হবে বিশেষ আলোচনা অনুষ্ঠান ‘এনটিভি ও আজকের গণমাধ্যম’। আহসানুল হক পলাশের প্রযোজনায় এই অনুষ্ঠানে অংশগ্রহণ করেছেন জহিরুল আলম, রঞ্জন দত্ত, তানভীর খান, খোরশেদ আলম, মোস্তফা ফিরোজ ও বায়েজিদ মিল্কী।

বিজ্ঞাপন

সারাবাংলা/এএসজি

Tags:

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন