বিজ্ঞাপন

দুই পরিবর্তন নিয়ে দ্বিতীয় টি-টোয়েন্টিতে ফিল্ডিংয়ে বাংলাদেশ

July 3, 2022 | 11:04 pm

স্পোর্টস ডেস্ক

ওয়েস্ট ইন্ডিজ এবং বাংলাদেশের মধ্যকার দ্বিতীয় টি-টোয়েন্টি ম্যাচটি ডমিনিকার উইন্ডসোর পার্কে বাংলাদেশ সময় রাত সাড়ে ১১টায় মাঠে গড়াবে। দ্বিতীয় ম্যাচে টস জিতে বাংলাদেশকে ফিল্ডিংয়ের আমন্ত্রণ জানিয়েছেন উইন্ডিজ অধিনায়ক নিকোলাস পুরান।

বিজ্ঞাপন

প্রথম ম্যাচের একাদশ থেকে পিঠের ব্যথার কারণে বাদ পড়েছেন ওপেনার মুনিম শাহরিয়ার আর দলে থেকে জায়গা হারিয়েছেন স্পিনার নাসুম আহমেদ। মুনিমের পরিবর্তে একাদশে জায়গা করে নিয়েছেন মোসাদ্দেক হোসেন সৈকত। আর নাসুমের পরিবর্তে ফিরেছেন পেসার তাসকিন আহমেদ। উইন্ডিজ দলে এসেছে এক পরিবর্তন। ডেভন থমাসের পরিবর্তে এসেছেন কিমো পল।

ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজের প্রথমটি বৃষ্টির কারণে পরিত্যক্ত হয়। ডমিনিকার উইন্ডসোর পার্কে বাংলাদেশ সময় রাত সাড়ে ১১টায় ম্যাচটি শুরু হওয়ার কথা থাকলেও ম্যাচটি শুরু হয় রাত ১টা ১৫ মিনিটে। বিরূপ আবহাওয়ার জন‍্য যথা সময়ে শেষ করা যায়নি মাঠ প্রস্তুতের কাজ। এরপর ম্যাচ শুরু হলেও দফায় দফায় বৃষ্টি বাগড়া দেওয়ায় খেলা প্রথমে ১৬ ওভার এবং পরবর্তীতে ১৪ ওভারে নামিয়ে আনা হয়। তবে এরপরেও বৃষ্টির হানায় শেষ পর্যন্ত ম্যাচ বাতিলের ঘোষণা দেন দুই আম্পায়ার।

উইন্ডিজ একাদশ

বিজ্ঞাপন

কাইল মায়ার্স, ব্র্যান্ডন কিং, শামারহ ব্রুকস, নিকোলাস পুরান (অধিনায়ক), রভমান পাওয়েল, কিমো পল, ওডেন স্মিথ, রোমারিও শেপার্ড, আকিল হোসেন, ওবেদ ম্যাককয় এবং হেইডেন ওয়ালস।

বাংলাদেশ একাদশ

মাহমুদউল্লাহ (অধিনায়ক), মোসাদ্দেক হোসেন সৈকত, লিটন দাস, এনামুল হক বিজয়, সাকিব আল হাসান, আফিফ হোসেন, নুরুল হাসান সোহান, শেখ মেহেদি হাসান, মুস্তাফিজুর রহমান, শরিফুল ইসলাম এবং তাসকিন আহমেদ

বিজ্ঞাপন

সারাবাংলা/এসএস

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন