বিজ্ঞাপন

মাহেদির পর সাকিবের আঘাত

July 3, 2022 | 11:49 pm

স্পোর্টস ডেস্ক

ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে দ্বিতীয় টি-টোয়েন্টিতে টস হেরে ফিল্ডিং করছে বাংলাদেশ। ইনিংসের দ্বিতীয় ওভারেই শেখ মাহেদি হাসান কাইল মায়ার্সকে বোল্ড করে ভেঙেছেন উইন্ডিজের উদ্বোধনী জুটি। এরপর চতুর্থ ওভারে সাকিব আল হাসান ফেরান শামারাহ ব্রুকসকে।

বিজ্ঞাপন

টস জিতে ব্যাট করতে নেমে ঝড়ো শুরু করেন দুই উইন্ডিজ ওপেনার কাইল মায়ার্স এবং ব্রেন্ডন কিং। তাসকিনের করা উদ্বোধনী ওভারে একটি চারের সঙ্গে একটি ছক্কা হাঁকান মায়ার্স। শেষ পর্যন্ত ওই ওভার থেকে ১৪ রান তুলে নেয় ক্যারিবীয়রা।

দ্বিতীয় ওভারে বল হাতে আসেন শেখ মাহেদি হাসান। ওভারের প্রথম বলে মায়ার্স বাউন্ডারি হাঁকান। এরপর টানা তিনটি ডট বল দেওয়ার পর পঞ্চম বলে মায়ার্সকে বোল্ড করেন মাহেদি। ফ্ল্যাটার লেন্থে মিডিল স্ট্যাম্পে বল রাখেন মাহেদি, স্লগ সুইপ খেলতে গিয়ে বল মিস করেন মায়ার্স। আর তাতেই বোল্ড হয়ে ফিরতে হয় মায়ার্সকে। আউট হওয়ার আগে ৯ বলে দুটি চার ও একটি ছক্কায় ১৭ রান করেন মায়ার্স। উইন্ডিজ ১৮ রানে হারায় নিজেদের প্রথম উইকেট।

এরপরের ওভার মোস্তাফিজুর রহমান প্রথম চার বল ডট দিলেই শেষ দুই বলে দেন দুটি বাউন্ডারি। পরের ওভারে বল হাতে আসেন সাকিব আল হাসান। আর নিজের দ্বিতীয় বলেই তুলে নেন উইকেট। তিনে ব্যাট করতে নামা শামারাহ ব্রুকস সাকিবের বল স্লগ সুইপ খেলতে গিয়ে শর্ট মিড উইকেটে মাহমুদউল্লাহ রিয়াদের হাতে ক্যাচ তুলে দেন। এতেই ৩ বলে কোনো রান না করেই ফিরতে হয় ব্রুকসকে। উইন্ডিজ ২৬ রানে হারায় দ্বিতীয় উইকেট।

বিজ্ঞাপন

এই রিপোর্ট লেখা অবধি উইন্ডিজের সংগ্রহ ৪ ওভারে ২ উইকেটে ২৭ রান। ব্রেন্ডন কিং ১০ এবং পুরান ০ রানে অপরাজিত আছেন।

সারাবাংলা/এসএস

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন