বিজ্ঞাপন

এই ইদেও মেহেদী হাসান জনির নাটকে অপূর্ব-ফারিণ

July 4, 2022 | 3:49 pm

এন্টারটেইনমেন্ট ডেস্ক

গত ইদে মেহেদী হাসান জনির পরিচালনায় জনপ্রিয় অভিনেতা জিয়াউল ফারুক অপূর্ব দর্শকপ্রিয় অভিনেত্রী তাসনিয়া ফারিণ ‘ত্যাগ’ নাটকে অভিনয় করে বেশ সাড়া পেয়েছিলেন। আগামী ইদেও একই পরিচালকের একটি নাটকে অভিনয় করেছেন অপূর্ব ও ফারিণ। নাটকের নাম ‘মিস্টার কুল’। নাটকটি রচনা করেছেন অনামিকা মণ্ডল। মেহেদী হাসান জনি জানান এরইমধ্যে নাটকটির শুটিং-এর কাজ সম্পন্ন হয়েছে রাজধানীর উত্তরার বিভিন্ন লোকেশনে।

বিজ্ঞাপন

নাটকটিতে অভিনয় প্রসঙ্গে অপূর্ব বলেন, ‘গেলো ইদে জনির ত্যাগ নাটকটির জন্য বেশ ভালো সাড়া পেয়েছিলাম। কুরবানীর ঈদের জন্যও মিস্টার কুল নামের একটি নাটকে অভিনয় করেছি। যথারীতি এ নাটকে আমার বিপরীতে ফারিণ। জনির সঙ্গে আমার কাজের বোঝাপড়াটা বেশ ভালো। যে কারণে কাজ করতে ভীষণ স্বাচ্ছন্দ্যবোধ করি। আর ফারিণ তো আগের চেয়ে অভিনয় নিজেকে অনেক ইম্প্রুভ করেছে। ভালো করছে। সবমিলিয়ে আমাদের এই নতুন নাটকটিও দর্শকের ভালোলাগবে আশা করছি।’

তাসনিয়া ফারিণ বলেন, ‘মিস্টার কুল নাটকটির গল্প ভালোলেগেছে। আর জনি ভাইয়ের নির্দেশনায় এর আগেও কাজ করেছি। তিনি যত্ন নিয়ে নির্মাণের চেষ্টা করেন। অপূর্ব ভাইয়ার সঙ্গে শুরু থেকে এখন পর্যন্ত যতোগুলো নাটকে অভিনয় করেছি, প্রত্যেকটি নাটকেই তিনি ভীষণ সহযোগিতা করেন। মূলকথা একজন সহশিল্পী হিসেবে অপূর্ব ভাইয়া অসাধারণ। কোথাও আটকে গেলাম কিংবা বুঝে উঠতে পারছিনা- সে ক্ষেত্রেও অপূর্ব ভাইয়া সহযোগিতা করেন। মিস্টার কুল নাটকটি দর্শকের ভালোলাগবে আশা করছি।’ পরিচালক মেহেদী হাসান জনি জানালেন, আগামী ইদুল আযহায় বাংলাভিশনে নাটকটি প্রচার হবে।

বিজ্ঞাপন

সারাবাংলা/এএসজি

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন