বিজ্ঞাপন

দায়িত্ব গ্রহণ করল ই-ক্যাব চতুর্থ কার্যনির্বাহী কমিটি

July 5, 2022 | 1:10 pm

সিনিয়র করেসপন্ডেন্ট

ঢাকা: ই-কমার্স অ্যাসোসিয়েশন অব বাংলাদেশের (ই-ক্যাব) চতুর্থ কার্যনির্বাহী পরিষদ আনুষ্ঠানিকভাবে দায়িত্ব গ্রহণ করেছে। সোমবার (৪ জুলাই) রাতে রাজধানীর গুলশানে বারবিকিউ টুনাইটে নির্বাচন পরিচালনা বোর্ড সদস্যদের উপস্থিতিতে নবনির্বাচিত  কার্যনির্বাহী কমিটির কাছে দায়িত্ব হস্তান্তর করা হয়। মঙ্গলবার (৫ জুলাই) থেকে নতুন কমিটি দায়িত্ব পালন শুরু করেছে।

বিজ্ঞাপন

দায়িত্বগ্রহণ অনুষ্ঠানে সভাপতি ও সাধারণ সম্পাদক অপরিবর্তিত থাকায় শুধু সদ্য বিদায়ী কমিটির অর্থ সম্পাদক মোহাম্মাদ আব্দুল হক অনু নব নির্বাচিত কমিটির অর্থ সম্পাদক আসিফ আহনাফকে সকল হিসাব ও সংশ্লিষ্ট প্রতিবেদন বুঝিয়ে দেন। এসময় বিদায়ী কমিটির পরিচালক জিয়া আশরাফ তার সঙ্গে ছিলেন।

দায়িত্ব গ্রহণ অনুষ্ঠানে ই-ক্যাব সভাপতি শমী কায়সার এবং সাধারণ সম্পাদক মোহাম্মাদ আব্দুল ওয়াহেদ তমাল নির্বাচন পরিচালনা বোর্ডকে ধন্যবাদ জানিয়ে সবাইকে নিয়ে ই-ক্যাব এর অসমাপ্ত কাজ সম্পাদন ও প্রতিশ্রুতি পূরণে নিজেদের ঐকান্তিক ইচ্ছের কথা তুলে ধরেন। একই প্রতিজ্ঞা ব্যক্ত করেন সহ-সভাপতি মোহাম্মদ সাহাব উদ্দিন, যুগ্ম সম্পাদক নাছিমা আক্তার নিশা, পরিচালক সাইদ রহমান, সৈয়দা আম্বারিন রেজা, শাহরিয়ার হাসান ও মোঃ ইলমুল হক সজীব।

বিজ্ঞাপন

দায়িত্ব গ্রহণ করল ই-ক্যাব চতুর্থ কার্যনির্বাহী কমিটি

অনুষ্ঠানে নির্বাচন পরিচালনা বোর্ড চেয়ারম্যান আমিন হেলালী, সদস্য এ এইচ এম বজলুর রহমান, আপিল বোর্ড চেয়ারম্যান নজরুল ইসলাম খান ও সদস্য দেলওয়ার হোসেন খান রাজীবের হাতে স্মারক শুভেচ্ছা ক্রেস্ট তুলে দেওয়া হয়।

বিজ্ঞাপন

এছাড়াও সুষ্ঠুভাবে নির্বাচন কাজে সহযোগিতার জন্য নির্বাচন পরিচালন কর্মকর্তা জাহাঙ্গীর আলম শোভন নির্বাচন বোর্ড সেক্রেটারি আব্দুল আজিজ ভূঁইয়ার প্রতি ধন্যবাদ জ্ঞাপন করা হয়।

দায়িত্ব হস্তান্তরের পর নতুন কার্যনির্বাহী কমিটির সদস্যরা নিজেদের মধ্যে কর্মবিন্যাস করে প্রতিশ্রুতি পূরণের অঙ্গীকার করেন।

বিজ্ঞাপন

সারাবাংলা/ইএইচটি/আইই

বিজ্ঞাপন

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন