বিজ্ঞাপন

রংপুরের দুর্ঘটনায় আরও ৩ জনের মৃত্যু, প্রাণহানি বেড়ে ৫

July 5, 2022 | 6:31 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

রংপুর: রংপুরে ট্রাক ও ব্যাটারিচালিত অটোরিকশার মধ্যে দুর্ঘটনায় চিকিৎসাধীন অবস্থায় আরও তিন জনের মৃত্যু হয়েছে। এর আগে দুর্ঘটনাস্থলেই নিহত হয়েছিলেন আরও দুই জন। এ নিয়ে এই দুর্ঘটনায় নিহতের সংখ্যা বেড়ে দাঁড়াল পাঁচ জনে।

বিজ্ঞাপন

মঙ্গলবার (৫ জুলাই) দুপুর ২টার দিকে সরেয়ারতল এলাকায় এ দুর্ঘটনা ঘটে। দুর্ঘটনার সময় আহত পাঁচ জনকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছিল। সেখানেই চিকিৎসাধীন অবস্থায় তিন জন মারা গেছেন।

হাসপাতালের চিকিৎসকের বরাত দিয়ে পাঁচ জনের মৃত্যুর তথ্য নিশ্চিত করেছেন রংপুর ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন অফিসার মাসুদ উল আলম। তিনি বলেন, হাসপাতালে যে পাঁচ জনকে ভর্তি করা হয়েছিল, তাদের বেশ কয়েকজনের অবস্থা ছিল আশঙ্কাজনক। তাদের মধ্যেই তিন জনের মৃত্যু হয়েছে।

বিজ্ঞাপন

আরও পড়ুন- রংপুরে ট্রাকচাপায় নিহত ২, আহত ৫

দুর্ঘটনায় নিহতদের মধ্যে অটোরিকশার চালকের নাম রাজা মিয়া (৪৬)। তার বাড়ি পীরগাছা উপজেলার দেবীচৌধুরানী গ্রামে। বাকিদের মধ্যে রয়েছেন গীতা রানী (৬০), শাহজাহান মিয়া (৫৫) ও জান্নাত মাওয়া (৪)। নিহত আরেকজনের নাম-পরিচয় এখনো জানা যায়নি।

বিজ্ঞাপন

এদিকে, হাসপাতালে ধরণী (৩০) ও নবাব আলী (৫৭) নামে আরও দু’জন এখনো চিকিৎসাধীন রয়েছেন।

মাহিগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাফিজার রহমান জানান, ওভারটেক করতে গিয়ে ট্রাকটি চাপা দেয় অটোরিকশাকে। দুর্ঘটনায় জড়িত ট্রাক ও এর চালককে আটক করা হয়েছে।

বিজ্ঞাপন

সারাবাংলা/টিআর

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন