বিজ্ঞাপন

তিন দিনের আন্তর্জাতিক পর্যটন মেলা ডিসেম্বরে

July 5, 2022 | 6:58 pm

স্টাফ করেসপন্ডেন্ট

ঢাকা: আগামী ডিসেম্বরে তিন দিনের এক আন্তর্জাতিক পর্যটন মেলা আয়োজন করতে যাচ্ছে অ্যাসোসিয়েশন অব ট্রাভেল এজেন্টস অব বাংলাদেশ (আটাব)। বাংলাদেশের ভ্রমণ ও পর্যটন খাতকে এগিয়ে নিতে আগামী ১ থেকে ৩ ডিসেম্বর রাজধানীর বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে হবে বাংলাদেশ ইন্টারন্যাশনাল ট্রাভেল অ্যান্ড ট্যুরিজম এক্সপো (বিআইটিটিই) শীর্ষক এই মেলা।

বিজ্ঞাপন

মঙ্গলবার (৫ জুলাই) রাজধানীর হোটেল ইন্টারকন্টিনেন্টালে সংবাদ সম্মেলন করে এই তথ্য জানান আটাব নেতারা।

আটাবের সভাপতি এস এন মঞ্জুর মোর্শেদ (মাহবুব) বলেন, বাংলাদেশের ভ্রমণ ও পর্যটন খাতকে এগিয়ে নিতে আটাব ৪৫ বছর ধরে নিরলসভাবে কাজ করে যাচ্ছে। এরই ধারাবাহিকতায় আটাব বাংলাদেশ ইন্টারন্যাশনাল ট্রাভেল এন্ড ট্যুরিজম এক্সপো (বিআইটিটিই) নামক পর্যটন মেলার আয়োজন করতে যাচ্ছে।

বিজ্ঞাপন

এসময় মঞ্জুর মোর্শেদ পর্যটন সেবাগুলো দেশি-বিদেশি প্রতিষ্ঠান ও ব্যক্তিদের কাছে সুন্দরভাবে উপস্থাপন করার জন্য আন্তর্জাতিক মানের ট্রাভেল অ্যান্ড ট্যুরিজম প্রদর্শনীর পরিকল্পনার কথা উপস্থাপন করেন।

সংবাদ সম্মেলনে আরও উপস্থিত ছিলেন বাংলাদেশ ট্যুরিজম বোর্ডের উপপরিচালক মোহাম্মাদ সাইফুল হাসান, বাংলাদেশ পর্যটন করপোরেশনের ব্যবস্থাপক জিয়াউল হক হাওলাদার, এসএমই ফাউন্ডেশনের মহাব্যবস্থাপক নাজিম হাসান সাত্তার, ট্রিডাবের চেয়ারম্যান সৈয়দ হাবিব আলী, আটাবের মহাসচিব আবদুস সালাম আরেফ, সহসভাপতি আফসিয়া জান্নাত সালেহ, অর্থসচিব আব্দুর রাজ্জাক, পাবলিক রিলেশন সেক্রেটারি আতিকুর রহমান, কালচারাল সেক্রেটারি তোয়াহা চৌধুরীসহ অন্যরা।

বিজ্ঞাপন

সারাবাংলা/আরএফ/টিআর

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন