বিজ্ঞাপন

ইভ্যালির সিইও রাসেলের মুক্তির দাবিতে আদালত চত্বরে মানববন্ধন

July 6, 2022 | 1:06 pm

স্টাফ করেসপন্ডেন্ট

ঢাকা: ইভ্যালির প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) মো. রাসেলের মুক্তির দাবি জানিয়েছেন সংশ্লিষ্ট মার্চেন্ট ও গ্রাহকেরা। বুধবার (৬ জুলাই) সকালে ঢাকার নিম্ন আদালত প্রাঙ্গণে রাসেলের মুক্তির দাবিতে মানববন্ধন করেন ইভ্যালি মার্চেন্ট এন্ড কনজিউমার কোর্ডিনেশন কমিটি।

বিজ্ঞাপন

মানববন্ধন শেষে সিএমএম আদালত গেটে থেকে তাঁতিবাজার মোড় পর্যন্ত ঝটিকা বিক্ষোভ মিছিল বের করেন ইভ্যালির মার্চেন্ট ও গ্রাহকরা। এরপর তাঁতিবাাঁর মোড়ে এক সংক্ষিপ্ত সমাবেশ করেন তারা।

সমাবেশে ইভ্যালি মার্চেন্ট এন্ড কনজিউমার কোর্ডিনেশন কমিটির সমন্বয়ক মো. নাসির উদ্দিন জানান, আমাদের মূল লক্ষ্য হচ্ছে রাসেল ভাইয়ের মুক্তি। আমরা মনে করি রাসেল ভাইয়ের মুক্তি হলে আমাদের মুক্তি হবে। রাসেল ভাই মুক্তি পেলে আমরা আমাদের প্রোডাক্ট খুঁজে পাবো। তার বিরুদ্ধে করা ১০ মামলার মধ্যে ৮ মামলায় তিনি জামিন পেয়েছেন। একই ধারায় করা আরও দুই মামলায় ১০ মাস ধরে তিনি কারাগারে আটক রয়েছেন। আমরা মনে করছি, রাসেল ভাই ন্যায়বিচার হতে বঞ্চিত হচ্ছেন।

তিনি আরও বলেন, রাসেল ভাই অপরাধী হলে তিনি সাজা ভোগ করবেন। আর নির্দোষ হলে তিনি খালাস পাবেন। তবে সেটা বিচার শেষে প্রমাণিত হবে। বর্তমানে তার জামিন পাওয়া দরকার। রাসেলের মুক্তির সাথে লাখো মার্চেন্ট ও গ্রাহকের মুক্তি জড়িত। এজন্য আমরা ইদের আগে রাসেল ভাইয়ের মুক্তির জোর দাবি জানাচ্ছি।

বিজ্ঞাপন

উল্লেখ্য, প্রতারণার অভিযোগে ২০২১ সালের ১৫ সেপ্টেম্বর আরিফ বাকের নামে একজন গ্রাহক গুলশান থানায় প্রতারণা ও অর্থআত্মসাতের অভিযোগে মো. রাসেল ও তার স্ত্রী শামীমা নাসরিনের বিরুদ্ধে মামলা করেন। মামলা দায়েরের পরদিন বিকেলে রাজধানীর মোহাম্মদপুরের স্যার সৈয়দ রোডের বাসা থেকে তাদের গ্রেফতার করে র‌্যাব। পরে তাদের বিভিন্ন মামলায় রিমান্ডে নেওয়া হয়। সবগুলো মামলায় জামিন পেয়ে গত ৬ এপ্রিল কারামুক্ত হন শামীমা নাসরিন। তবে কয়েকটি জামিন নামঞ্জুর হওয়ায় কারাগারে রয়েছেন রাসেল।

সারাবাংলা/এআই/এএম

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন