বিজ্ঞাপন

নতুন রূপে ঐশ্বরিয়া

July 6, 2022 | 7:44 pm

এন্টারটেইনমেন্ট ডেস্ক

সর্বশেষ তাকে পর্দায় দেখা গিয়েছিল ২০১৮ সালে ‘ফানি খান’ ছবিতে। দীর্ঘ বিরতির পর আবার পর্দায় ফিরছেন বলিউড তারকা বিশ্বসুন্দরী ঐশ্বরিয়া রাই বচ্চন। মণিরত্নম পরিচালিত তামিল ছবি ‘পুণ্যিয়ানি সেলভান’ দিয়ে পর্দায় কামব্যাক করছেন এই নায়িকা। এই ছবির প্রধান চরিত্র নন্দিনী। ছবিতে নন্দিনী এবং তার মা মন্দাকিনী দেবী, দ্বৈত চরিত্রে অভিনয় করেছেন ঐশ্বরিয়া।

বিজ্ঞাপন
নতুন রূপে ঐশ্বরিয়া
ছবিতে নন্দিনী এবং তার মা মন্দাকিনী দেবী, দ্বৈত চরিত্রে অভিনয় করেছেন ঐশ্বরিয়া
বিজ্ঞাপন

এই পিরিয়ডিক ড্রামায় ‘নন্দিনী’-র বেশে ঐশ্বরিয়ার ফার্স্ট লুক প্রকাশ্যে এসেছে। সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রযোজনা সংস্থা লাইকা’র পক্ষ থেকে শেয়ার করা হয়েছে নীল নয়না সুন্দরীর এই লুক। তাতে লেখা রয়েছে, ‘প্রতিহিংসার সুন্দর মুখ! দেখা করুন নন্দিনীর সঙ্গে, পাজুভোর-এর রানি’। ছবিতে ঐশ্বরিয়া ছাড়া আরও অভিনয় করছেন বিক্রম, কার্তি, জয়াম রবি, তৃষা কৃষ্ণন এবং মোহন বাবু।

তামিল লেখক কল্কি কৃষ্ণমূর্তির ঐতিহাসিক উপন্যাস ‘পুণ্যিয়ানি সেলভান’ অবলম্বনে তৈরি এই ছবি। ছবির গল্প দশম শতাব্দীতে চোল সাম্রাজ্যের একটি উত্তাল সময়ের প্রেক্ষাপটে তৈরি। যখন শাসক পরিবারের অন্তর্দ্বন্দ্বের ফলে সম্রাটের সম্ভাব্য উত্তরসূরিদের মধ্যে হিংসাত্মক পরস্থিতির সৃষ্টি হয়।

বিজ্ঞাপন

দুটি পার্টে তৈরি হচ্ছে এই ছবি। চলতি বছর মুক্তি পাবে প্রথম পার্ট। মণিরত্নমের সঙ্গে এর আগে ‘ইরুভর’ (১৯৯৭), ‘গুরু’ (২০০৭), ‘রাবণ’ (২০১০)-এর মতো ছবিতে একসঙ্গে কাজ করেছেন ঐশ্বরিয়া। ২০১৯ সাল ‘পুণ্যিয়ানি সেলভান’-এর শ্যুটিং শুরু হয়েছিল। কিন্তু করোনা মহামারীর কারণে থমকে গিয়েছিল ছবির কাজ। পরিস্থিতি স্বাভাবিক হতেই ফের শুরু হয়েছে কাজ।

বিজ্ঞাপন

আগামী ৩০ সেপ্টেম্বর সিনেমা হলে মুক্তি পাবে ‘পুণ্যিয়ানি সেলভান’-এর প্রথম পার্ট। হিন্দি, তামিল, তেলুগু, মালয়লম ও কন্নড় ভাষায় প্রেক্ষাগৃহে মুক্তি পাবে এই পিরিওডিক ড্রামা।

সারাবাংলা/এএসজি

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন