বিজ্ঞাপন

সেরা উদ্যোক্তাকে পুরস্কার দিল প্রিমিয়ার ব্যাংক

July 6, 2022 | 8:59 pm

সারাবাংলা ডেস্ক

ঢাকা: বিশ্ব এমএসএমই দিবস উপলক্ষে প্রিমিয়ার ব্যাংক সম্প্রতি ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক এবং প্রধান নির্বাহী কর্মকর্তা এম. রিয়াজুল করিম (এফসিএমএ) এর সভাপতিত্বে এক অনুষ্ঠানের আয়োজন করে রেনেসন্স ঢাকা গুলশান হোটেলে। এই অনুষ্ঠানে ১২৮টি শাখার উদ্যোক্তাদের মধ্য থেকে সেরা সাত এসএমই উদ্যোক্তাকে পুরস্কার প্রদান করা হয়।

বিজ্ঞাপন

উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন প্রিমিয়ার ব্যাংকের উপদেষ্টা মুহাম্মদ আলী, বাংলাদেশ ব্যাংকের এসএমই ও স্পেশাল প্রোগ্রাম বিভাগের নির্বাহী পরিচালক মো. ওবায়দুল হক এবং পরিচালক মো. জাকের হোসেইন; প্রিমিয়ার ব্যাংকের উপ-ব্যবস্থাপনা পরিচালক সৈয়দ নওশের আলী এবং শাহেদ সেকান্দার।

প্রিমিয়ার ব্যাংকের এসইভিপি ও প্রধান কর্মকর্তা, এসএমই এবং কৃষি ঋণ বিভাগ জনাব মোহাম্মদ ইমতিয়াজ উদ্দিনের সঞ্চালনায় অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন প্রিমিয়ার ব্যাংকের বিভিন্ন শাখার ব্যবস্থাপকসহ এসএমই গ্রাহকগণ এবং প্রধান কার্যালয়ের কর্মকর্তাবৃন্দ।

বিজ্ঞাপন

বাংলাদেশ ব্যাংকের এসএমই ও স্পেশাল প্রোগ্রাম বিভাগের নির্বাহী পরিচালক মো. ওবায়দুল হক তার বক্তব্যে প্রিমিয়ার ব্যাংকের এসএমই খাতে বাংলাদেশ ব্যাংকের প্রদেয় বিভিন্ন নির্ধারিত লক্ষ্য অত্যন্ত সফলতার সাথে অর্জন করায় এবং সেই সাথে বিশ্ব এমএসএমই দিবস উপলক্ষে অনুষ্ঠান আয়োজন করে উদ্যোক্তাদের সম্মাননা জানানোয় প্রিমিয়ার ব্যাংককে ধন্যবাদ জানান।

প্রিমিয়ার ব্যাংকের উপদেষ্টা মুহাম্মদ আলী বলেন, ‘যদি এ দেশের মানুষের ভাগ্য উন্নয়ন করতে হয় তাহলে এদেশের এমএসএমই এবং কৃষির উন্নয়নে সমস্ত ব্যাংকগুলোকে এগিয়ে আসতে হবে। প্রিমিয়ার ব্যাংক বিগত কয়েক বছর ধরেই সেই কাজটি করে আসছে।

বিজ্ঞাপন

ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক এবং প্রধান নির্বাহী কর্মকর্তা এম. রিয়াজুল করিম (এফসিএমএ) বলেন, 'স্বল্প পুঁজিতে, স্বল্প সময়ে অধিক সংখ্যক মানুষের কর্মসংস্থান নিশ্চিত করতে সবচেয়ে গুরুত্বপূণ ভূমিকা রাখতে পারে এসএমই খাত। আমাদের মাননীয় প্রধানমন্ত্রী উদ্যোক্তা বান্ধব। যুবসমাজ তাদের দক্ষতা কাজে লাগিয়ে যাতে এসএমই উদ্যোক্তা হতে পারে এ জন্য আমরা ব্যাংকের পক্ষ থেকে সরকারের সকল প্রচেষ্টায় সহযোগিতা প্রদান করবো।'

সারাবাংলা/একেএম

বিজ্ঞাপন

বিজ্ঞাপন
বিজ্ঞাপন