বিজ্ঞাপন

এসআই স্বামীকে ভিডিও কলে রেখে স্ত্রী’র আত্মহত্যা

July 7, 2022 | 5:12 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

সুনামগঞ্জ: স্বামীকে ভিডিও কলে রেখে সুনামগঞ্জ জেলা পুলিশের এক উপপরিদর্শকের (এসআই) স্ত্রী গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন।

বিজ্ঞাপন

বৃহস্পতিবার (৭ জুলাই) দুপুরে শহরের বাঁধনপাড়া এলাকায় এই ঘটনা ঘটে।

নিহতের নাম মুহফুজা সাজনা রিক্তা। তিনি তাহিরপুর উজলার দক্ষিণ শ্রীপুর ইউনিয়নের সুলেমানপুর গ্রামের বাসিন্দা। স্বামী এসআই আমির ব্রাহ্মণবাড়িয়ার বাসিন্দা তিনি বর্তমানে দিরাই থানায় কর্মরত।

বিজ্ঞাপন

নিহতের পরিবারের দাবি, নিহত গৃহবধূ’র স্বামী এসআই আমির দ্বিতীয় স্ত্রী রিক্তাকে বিয়ে করায় পারিবারিক অশান্তি লেগেই থাকত। প্রথম স্ত্রী ও তার পরিবার দ্বিতীয় বিয়ের কথা জানার পর রিক্তার উপর মানসিক যন্ত্রণা চালাতো প্রতিনিয়ত। এই যন্ত্রণা সহ্য করতে না পেরেই আত্মহত্যা করেছে রিক্তা।

রিক্তার চাচী শারমিন বেগম বলেন, ‘একবছর আগে রিক্তাকে বিয়ে করেন আমির। তখন সে জামালগঞ্জ থানায় চাকরি করতো। রিক্তা সুনামগঞ্জ পড়াশুনা করতো। কিভাবে যেন তাদের পরিচয় থেকে প্রেম, পরে দু’জন বিয়ে করে। বিষয়টি মেনে নিয়েছিলাম আমরা।’

বিজ্ঞাপন

রিক্তার মা খালেদা বেগম বলেন, ‘পরিবার ও প্রথম স্ত্রীকে না জানিয়ে রিক্তাকে বিয়ে করায় পারিবারিক অশান্তি লেগেই থাকত। এ কারণেই আমার মেয়ে আত্মহত্যা করেছে।’

এসআই আমির জানান, দ্বিতীয় স্ত্রীর সঙ্গে কোনো ঝামেলা ছিল না তার। তবে প্রায়ই রাগ করে মোবাইল ফোন ভাঙতো রিক্তা। বৃহস্পতিবার দুপুরে ভিডিও কলে রেখে আত্মহত্যা করার কথা জানিয়ে ফ্যানের সঙ্গে রশি দিয়ে ফাঁস লাগানো দেখায় সে। পরে বাসার মালিককে ফোন করে বিষয়টি জানান তিনি। মালিক এসে বাসার দরজা ভাঙার চেষ্টা করে পারেননি। পরে সুনামগঞ্জ সদর থানার পুলিশ এসে দরজা ভেঙে ভেতরে ঢুকে দেখে ফাঁস লাগানো অবস্থায় লাশ দেখতে পায়।

বিজ্ঞাপন

সুনামগঞ্জ সদর থানার সেকেন্ড অফিসার ওমর ফারুক সরকার ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। তিনি জানান, এ বিষয়ে আইন অনুযায়ী ব্যবস্থা নেওয়া হবে।

সারাবাংলা/এমও

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন