বিজ্ঞাপন

নোয়াখালীতে ছাত্রলীগ নেতার লাশ নিয়ে বিক্ষোভ

July 7, 2022 | 9:58 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

নোয়াখালী: বেগমগঞ্জ উপজেলায় ‘আওয়ামী লীগে অনুপ্রবেশকারীদের হামলা’য় নিহত ছাত্রলীগ নেতা মো. হাসিবুল বাশারের (২৫) লাশ নিয়ে বিক্ষোভ মিছিল করেছেন উপজেলা ছাত্রলীগের নেতাকর্মীরা।

বিজ্ঞাপন

বৃহস্পতিবার (৭ জুলাই) সন্ধ্যা ৭টার দিকে উপজেলার চৌরাস্তায় এলাকায় উপজেলা ছাত্রলীগের ব্যানারে হত্যাকারীদের দ্রুত গ্রেফতার ও শাস্তির দাবি জানিয়ে এ কর্মসূচি পালন করা হয়।

নোয়াখালী সদর হাসপাতালে ময়নাতদন্ত শেষে বৃহস্পতিবার (৭ জুলাই) সন্ধ্যা ৭টার দিকে অ্যাম্বুলেন্সে করে বেগমগঞ্জ উপজেলা ছাত্রলীগের সদস্য মো. হাসিবুল বাশারের লাশ উপজেলার চৌরাস্তা এলাকায় পৌঁছায়। এসময় বিক্ষোভে ফেটে পড়েন উপজেলা ছাত্রলীগের নেতাকর্মী, নিহতের স্বজন ও এলাকাবাসী।

বিজ্ঞাপন

বিক্ষুব্ধ হাজার হাজার ছাত্রলীগ নেতাকর্মীর অংশগ্রহণে বিক্ষোভ মিছিলটি চৌমুহনী জালাল উদ্দিন কলেজ থেকে শুরু করে বেগমগঞ্জের চৌরাস্তা চত্বরে গিয়ে বিক্ষোভ প্রদর্শন করে। এসময় বিক্ষোভকারীরা নিহত হাসিবুল বাশারের হত্যাকারী এবং তাদের মদদ দাতাদের দ্রুত গ্রেফতার ও শাস্তির দাবি জানায়।

বেগমগঞ্জে ছাত্রলীগ নেতাকে কুপিয়ে হত্যা

বিজ্ঞাপন

এসময় বক্তব্য রাখেন— বেগমগঞ্জ উপজেলা ছাত্রলীগের সভাপতি শহীদুল ইসলাম রাতুল,সাধারণ সম্পাদক রাহাত চৌধুরী, চৌমুহনী পৌরসভা ছাত্রলীগের সভাপতি মাকসুদুর রহমান,সাধারণ সম্পাদক সারোয়ার হোসেন সাইফুল।

পরে বিক্ষুব্ধ লোকজনকে শান্ত থাকার পরামর্শ ও হত্যার সঙ্গে জড়িতদের আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তির আশ্বাস দিয়ে বক্তব্য রাখেন বেগমগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মীর জাহেদুল হক রনি। ওসি বলেন, ‘ইতোমধ্যে হত্যাকাণ্ডের সঙ্গে জড়িত থাকায় একজনকে আটক করা হয়েছে। অন্যদের গ্রেফতারের জন্য পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।’

বিজ্ঞাপন

উল্লেখ্য, (৭ জুলাই) বেলা সাড়ে ১২টার দিকে উপজেলার ২নং গোপালপুর ইউনিয়নের ১নম্বর ওয়ার্ডের কোটরা মহব্বতপুর গ্রামের সুবাহান মার্কেট এলাকায় বেগমগঞ্জ উপজেলা ছাত্রলীগের সদস্য মো. হাসিবুল বাশরকে (২৫) কুপিয়ে হত্যা করে হাসান, মাসুম ও তাদের সাঙ্গপাঙ্গরা।

নিহত হাসিবুল বাশার উপজেলার ২নং গোপালপুর ইউনিয়নের ১ নম্বর ওয়ার্ডের কোটরা মহব্বতপুর গ্রামের ইউনুস মৌলভীর বাড়ির মৃত আবুল বাশারের ছেলে।

বিজ্ঞাপন

সারাবাংলা/এমও

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন