বিজ্ঞাপন

ছাত্রলীগ নেতা হত্যা: ২ আসামিকে গ্রেফতার করেছে পুলিশ

July 8, 2022 | 5:26 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

নোয়াখালী: বেগমগঞ্জ উপজেলা ছাত্রলীগের সদস্য হাসিবুল বাশারকে (২৫) ছুরিকাঘাত করে হত্যার ঘটনায় ২ আসামিকে গ্রেফতার করেছে পুলিশ।

বিজ্ঞাপন

গ্রেফতারকৃতরা হলো- মামলার ১০নং এজাহারনামীয় আসামি উপজেলার মধুপুর গ্রামের মানিক মিয়ার ছেলে রকি (২৬) ও ১১নং এজাহারনামীয় আসামি উপজেলার মহবুল্যাপুর গ্রামের চৌধুরী বাড়ির আব্দুল হাইয়ের ছেলে বাহার উদ্দিন (২২)।

গতকাল বৃহস্পতিবার (৭ জুলাই) উপজেলার একাধিকস্থানে অভিযান চালিয়ে পুলিশ তাদের আটক করে। নিহত হাসিবুল বাশার উপজেলার ২নং গোপালপুর ইউনিয়নের ১ নম্বর ওয়ার্ডের কোটরা মহব্বতপুর গ্রামের ইউনুস মৌলভী বাড়ির মৃত আবুল বাশারের ছেলে।

শুক্রবার (৮ জুলাই) এসব তথ্য নিশ্চিত করেন নোয়াখালীর (এসপি) মো. শহীদুল ইসলাম। তিনি বলেন, ‘গতকাল বৃহস্পতিবার রাতে নিহতের চাচা সিরাজুল ইসলাম বাদী হয়ে ১১ জনের নাম উল্লেখ করে অজ্ঞাত আরও ১০-১৫ জনকে আসামি করে একটি হত্যা মামলা দায়ের করেছেন। পুলিশ অপর আসামিদের গ্রেফতারের চেষ্টা চালাচ্ছে।’

বিজ্ঞাপন

নোয়াখালীতে ছাত্রলীগ নেতার লাশ নিয়ে বিক্ষোভ

উল্লেখ্য, পূর্বপরিকল্পিত ভাবে পূর্ব শক্রতার জেরে বৃহস্পতিবার (৭ জুলাই) বেলা সাড়ে ১টার দিকে উপজেলার ২নং গোপালপুর ইউনিয়নের ১নম্বর ওয়ার্ডের কোটরা মহব্বতপুর গ্রামের সুবাহান মার্কেট এলাকায় বেগমগঞ্জ উপজেলা ছাত্রলীগের সদস্য মো. হাসিবুল বাশারকে (২৫) কুপিয়ে হত্যা করে আওয়ামী লীগের হাসান, মাসুম ও তাদের সাঙ্গপাঙ্গরা। পরে স্থানীয়রা তাকে আশঙ্কাজনক অবস্থায় উদ্ধার করে ২৫০ শয্যাবিশিষ্ট নোয়াখালী জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে।

বেগমগঞ্জ উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক রাহাত চৌধুরী জানান, পূর্ব শক্রতার জের ধরে উপজেলার ২নং গোপালপুর ইউনিয়নের কোটরা মহব্বতপুর গ্রামের বিএনপি থেকে আওয়ামী লীগে অনুপ্রবেশকারী হাসান, মাদক ব্যবসায়ী মাসুমও তাদের অস্ত্রধারী সাঙ্গপাঙ্গরা এই খুনের সঙ্গে জড়িত।

আরও পড়ুন: বেগমগঞ্জে ছাত্রলীগ নেতাকে কুপিয়ে হত্যা

বিজ্ঞাপন

সারাবাংলা/এমও

Tags: , , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন