বিজ্ঞাপন

‘পড়শি যদি আমায় ছুঁতো’

July 9, 2022 | 4:12 pm

এন্টারটেইনমেন্ট ডেস্ক

ইদুল আযহা উপলক্ষে নির্মিত হলো একক নাটক ‘পড়শি যদি আমায় ছুঁতো’। সুস্ময় সুমন-এর রচনায় নাটকটি পরিচালনা করেছেন জামাল মল্লিক। অভিনয়ে খাইরুল বাসার, রোদশী প্রমুখ। প্রচারিত হবে ইদের দিন রাত ১০টা ২০ মিনিটে মাছরাঙা টেলিভিশনে।

বিজ্ঞাপন

‘পড়শি যদি আমায় ছুঁতো’ নাটকের গল্পে দেখা যাবে, আসিফ সাইকেল এক্সিডেন্ট করে হাত ভেঙ্গে বসে আছে। পরিবারের একমাত্র সন্তান। বাবা নেই, মায়ের সঙ্গে থাকে টাঙ্গাইলে। বাসায় বসে থাকাটা তার জন্য খুব যন্ত্রণার। বাইরে বের হতে পারছেনা, বন্ধুদের সাথে আড্ডা দিতে পারছেনা। এরমধ্যে মায়ের পুরনো এক বান্ধবী বাসায় আসবে শুনে আরও বিরক্ত হয় আসিফ। ছেলে হাত ভেঙ্গে ঘরে বসে আছে আর মা তার বান্ধবীকে বাসায় দাওয়াত দিয়ে আনছেন! মা এতটাই উচ্ছ্বসিত যে আসিফের কোন কথাতেই কাজ হলো না।

বিজ্ঞাপন

মেয়ে পর্ণাকে নিয়ে মায়ের বান্ধবী এসে হাজির। পর্ণাকে দেখে আসিফের বুকে একটা ধাক্কা লাগে। ছোটবেলায় দেখেছিলো, আর দেখা হয়নি। পর্ণাও আসিফকে দেখে মুচকি হাসে। এটা দেখে আসিফের বিরক্ত লাগে। একটা মেয়ে তাকে দেখে হাসবে কেন! পর্ণাকে দেখে ভালো লাগলেও আসিফ নিজের ব্যক্তিত্ব নিয়ে বসে থাকে। গায়ে পড়ে তার সঙ্গে কথা বলতে চায় না। মায়ের অনুরোধে একদিন পর্ণাকে নিয়ে এলাকায় ঘুরতে বের হয় আসিফ। রিকশায় বসে পর্ণা আসিফের হাতে হাত রাখলে আসিফ রাগ করে নেমে পড়ে। রাতে আসিফের রুমে ঢুকে তাকে জড়িয়ে ধরে ভালোবাসার কথা বলে পর্ণা। এতে আসিফ আরও ক্ষিপ্ত হয়ে ওঠে। এক পর্যায়ে দু’জনের মা মিলে তাদের বিয়ে ঠিক করে। মায়ের অনুরোধে আসিফ রাজি হয় কিন্তু পর্ণা না করে দেয়। তারপর…

সারাবাংলা/এএসজি

Tags: , , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন