বিজ্ঞাপন

মোশাররফ করিমের স্বামীগিরি মানতে পারছেন না জুঁই

July 9, 2022 | 7:55 pm

এন্টারটেইনমেন্ট ডেস্ক

রুদ্র ও নেহা দু’জনেই চাকরীজীবী। বন্ধুত্ব থেকে প্রেম, এরপর বিয়ে। পাঁচ বছরের বিবাহিত জীবন তাদের। এখনো সন্তান নেয়নি। রুদ্র যেমন পুরুষতান্ত্রিক মানসিকতা থেকে বের হতে পারছে না, তেমনি নেহাও অতি প্রবল নারীবাদী মানসিকতা আঁকড়ে ধরে আছে। এ কারনেই তারা এতদিন বাচ্চা নিতে চায়নি। তাদের উভয়ের যুক্তি একটি বাচ্চা সুস্থ স্বাভাবিকভাবে বেড়ে ওঠার জন্য সুন্দর পরিবেশ এবং সম মানসিকতার বাবা মা দরকার।

বিজ্ঞাপন

ইদানিং রুদ্রের স্বামীগিরি অনেক বেশি বেড়ে গেছে। নেহার প্রতিটি বিষয়ের নাক গলানো শুরু করেছে। এমনকি বাচ্চা নেওয়ার জন্য নেহাকে চাপ দিতে থাকে। এমনিতেই রুদ্রের আচরণ কোনভাবেই মানতে পারছেনা নেহা। এরমধ্যে বাচ্চা নেওয়া অসম্ভব। রুদ্রের যুক্তি বাচ্চা নিলেই সব ঠিক হয়ে যাবে। কোন অসংগতিই থাকবেনা। নেহা রুদ্রের এই মনগোড়া যুক্তি মানতে পারেনা। ফলে দু’জনের মধ্যে শুরু ঝগড়া। বিশ্রিভাবে একে অপরকে টেনে হিঁচড়ে অসম্মানের সর্বনিম্ন স্তরে নামিয়ে আনে। এক পর্যায়ে কথা বলা বন্ধ হয়ে যায়, ঘরও আলাদা হয়ে যায়। একে অন্যের অহম টিকিয়ে রাখতে দীর্ঘ দিনের ভালো সময়গুলো ভুলে যায়। একে অপরকে ছেড়েই ভাল থাকার সিদ্ধান্ত নেয়। এমন পরিস্থিতিতে তাদের মধ্যে তৃতীয় পক্ষের প্রবেশ ঘটে।

এমনই এক গল্পে নির্মিত হলো ইদের বিশেষ একক নাটক ‘অহম’। স্বাধীন শাহ’র রচনায় নাটকটি পরিচালনা করেছেন শামীম জামান। অভিনয়ে- মোশাররফ করিম, রোবেনা রেজা জুঁই প্রমুখ। প্রচারিত হবে ইদের ২য় দিন রাত ৮টায় মাছরাঙা টেলিভিশনে।

বিজ্ঞাপন

সারাবাংলা/এএসজি

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন