বিজ্ঞাপন

ইদে মিশু সাব্বির-সেমন্তি সৌমির ‘ব্যাচেলর সাবলেট’

July 10, 2022 | 4:05 pm

এন্টারটেইনমেন্ট ডেস্ক

ইদুল আযহা উপলক্ষে নির্মিত হলো বিশেষ একক নাটক ‘ব্যাচেলর সাবলেট’। প্রীতি দত্ত’র রচনায় নাটকটি পরিচালনা করেছেন মাহাদী শাওন। অভিনয়ে- মিশু সাব্বির, সেমন্তি সৌমি প্রমুখ। প্রচারিত হবে ইদের ২য় দিন রাত ১০টা ২০ মিনিটে মাছরাঙা টেলিভিশনে।

বিজ্ঞাপন

নাটকের গল্পে দেখা যাবে, মেয়ে নীলা ও ছেলে জনকে নিয়ে শরীফ খান আর শীলা বেগমের সুখের সংসার। কিন্তু বিপত্তি নিয়ে হাজির হয় নতুন সাবলেট ভাড়াটিয়া পাভেল। পাভেল এমনিতে খুব ভাল। কিন্তু কিছু কিছু শুচিবায়ু বাসার সবাইকে বিরক্ত করে তোলে। আবার সে বাসার এত কাজে আসে তাকে কিছু বলাও যায় না। সহজ সরল পেয়ে তাকে দিয়ে মোটামূটি বাসার সবাই সব কাজ করিয়ে নেয়। দুই দিন পর পর পাভেলের বাড়ি থেকে অনেক আত্মীয় আসে। তাদেরকেও বাসায় জায়গা দিতে হয়। এই সব নিয়ে নানান মজার ঘটনা ঘটতে থাকে।

বিজ্ঞাপন

এর মাঝেই নীলা পাভেলের প্রেমে পড়ে যায়। কিন্তু পাভেল কিছুতেই বোঝে না। সে আসলে প্রেম করতে ভয় পায়। মাঝে মাঝে বুঝেও না বোঝার ভান করে। নীলাকে রিফিউজ করলে নীলা রাগ করে পাভেলকে বাসার সবার সামনে চোর সাজায়। পাভেলকে বাসা থেকে বের করে দেয় শরীফ খান। কিন্তু নীলা পরে ভুল বুঝতে পারে। এদিকে পাভেলও দূরে যেয়ে বুঝতে পারে ও আসলে নীলাকে ভালোবাসে। এরপর নীলা বাসায় বলে দেয় সেই পাভেলকে চোর বানিয়েছে।

সারাবাংলা/এএসজি

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন