বিজ্ঞাপন

রিমেক হচ্ছে কুছ কুছ হোতা হ্যায়, শাহরুখ-কাজল-রানির চরিত্রে কারা?

July 10, 2022 | 7:36 pm

এন্টারটেইনমেন্ট ডেস্ক

১৯৯৮ সাল- হিন্দি চলচ্চিত্রে ইতিহাস সৃষ্টি করতে মুক্তি পেয়েছিল শাহরুখ খান, কাজল, রানি মুখোপাধ্যায়ের সুপারহিট ছবি ‘কুছ কুছ হোতা হ্যায়’। আর এই ছবিতেই পরিচালক হিসেবে আত্মপ্রকাশ করেছিলেন করণ জোহর। বন্ধুত্ব, বিচ্ছেদ, ভালোবাসা মিলেমিশে তৈরি হল ‘কুছ কুছ হোতা হ্যায়’। একাংশ কিশোরী থেকে যুবতী হতে চাইলেন টিনা আবার একাংশের মনে জায়গা করে নিল অঞ্জলী। তবে সবার উপর শাহরুখ সত্য, তাহার উপরে নাই। ২৪ বছরের সফর পেরিয়ে এই সুপারহিট ছবিটি বলিউডের পর্দায় আসতে চলেছে। আর এই ছবির রিমেক বানাতে চলেছেন করণ জোহরই। সম্প্রতি ভারতীয় একটি সংবাদমাধ্যমকে এমনই জানালেন পরিচালক।

বিজ্ঞাপন
‘কুছ কুছ হোতা হ্যায়’ ছবির রিমেকে দেখা যাবে রণবীর সিং, জাহ্নবী কাপুর ও আলিয়া ভাটকে

‘কুছ কুছ হোতা হ্যায়’ ছবির রিমেকে দেখা যাবে রণবীর সিং, জাহ্নবী কাপুর ও আলিয়া ভাটকে

‘কুছ কুছ হোতা হ্যায়’ ছবিতে শাহরুখ, কাজল ও রানি মুখোপাধ্যায়ের অভিনয় মন জিতে নিয়েছিল দর্শকদের। তাই সেই ছবিকেই নতুন প্রজন্মের কাছে নতুনভাবে আনতে চলেছেন করণ। ছবির কাস্টিংয়েও চমক রয়েছে। করণ জানিয়েছেন, ‘কুছ কুছ হোতা হ্যায় টু নিয়ে অনেকদিন ধরেই তৈরি। গল্পও মোটামুটি তৈরি। কাস্টিংও রেডি।’

করণ জোহর

করণ জোহর

করণ জানিয়েছেন এই ছবিতে নতুন মুখ কারা থাকবেন। ‘কুছ কুছ হোতা হ্যায়’ ছবির রিমেকে দেখা যাবে রণবীর সিং, জাহ্নবী কাপুর ও আলিয়া ভাটকে। রানি মুখার্জি অর্থাৎ টিনার চরিত্রে জাহ্নবী। অন্যদিকে কাজল অর্থাৎ অঞ্জলির চরিত্রে আলিয়া ভাট। তবে কবে থেকে এই ছবির কাজ শুরু হবে তা নিয়ে অবশ্য কিছুই জানাননি করণ।

বিজ্ঞাপন

সারাবাংলা/এএসজি

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন