বিজ্ঞাপন

যাত্রাবাড়ীতে ব্যাটারিচালিত রিকশা থেকে পড়ে শিশুর মৃত্যু

July 12, 2022 | 7:13 pm

স্টাফ করেসপন্ডেন্ট

ঢাকা: রাজধানীর যাত্রাবাড়ী কোনাপাড়া এলাকায় ব্যাটারিচালিত রিকশা থেকে পড়ে তাহমিনা আক্তার তানিশা (৭) নামে এক শিশুর মৃত্যু হয়েছে।

বিজ্ঞাপন

মঙ্গলবার (১২জুলাই) বেলা ৩টার দিকে ঘটনাটি ঘটে। আহত অবস্থায় শিশুটিকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে সন্ধ্যা সোয়া ৬টার দিকে চিকিৎসক শিশুটিকে মৃত ঘোষণা করে।

মৃত তানিশা চাদপুর জেলার মতলব থানার বাবুরপাড়া গ্রামের আবুল কালামের মেয়ে। তারা যাত্রাবাড়ী মৃধাবাড়ি জিয়া স্মরণীতে থাকত।

বিজ্ঞাপন

মৃত তানিশার চাচা মেহেদী হাসান জানান, দুপুড়ে তানিশা সহ তার দাদী শাহনাজ বেগম, ফুফু কানিজ ফাতেমা, তানিশার বড় বোন তানজুমা মিলে একটি ব্যাটারিচালিত রিকশা যোগে ডেমড়া ডগাইর তাদের এক আত্মীয়ের বাসায় যাচ্ছিল। রিকশাটি কোনাপাড়া পৌঁছালে রিকশা থেকে ছিটকে রাস্তায় পড়ে যায় তানিশা। এতে তার মাথায় ও হাতে আঘাত লাগে।

মেহেদী আরো জানান, পরে ওই রিকশাযোগে তানিশাকে ডেমড়া ইসলামিয়া হাসপাতালে নেওয়া হয়। সেখানে প্রাথমিক চিকিৎসা দিয়ে বাসায় নেওয়া হয়। বাসায় শিশুটি অসুস্থ হয়ে পড়লে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

বিজ্ঞাপন

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ফাঁড়ির ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া জানান, মৃতদেহ ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে।

বিজ্ঞাপন

সারাবাংলা/এসএসআর/একে

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন