বিজ্ঞাপন

মায়ার্সকে ফিরিয়ে উদ্বোধনী জুটি ভাঙলেন মোসাদ্দেক

July 13, 2022 | 8:22 pm

স্পোর্টস ডেস্ক

তাসকিন আহমেদের বদলে দ্বিতীয় ওয়ানডের একাদশে জায়গা করে নেন অলরাউন্ডার মোসাদ্দেক হোসেন সৈকত। বল হাতে ইনিংসের গোড়াপত্তনও করেন তিনি। এরপর নিজের তৃতীয় ওভারে এসে কাইল মায়ার্সকে বোল্ড করে ভাঙেন ওয়েস্ট ইন্ডিজের উদ্বোধনী জুটিও।

বিজ্ঞাপন

ইনিংসের ১১তম ওভারে বল হাতে এসে প্রথম বলটি ডট দেন মোসাদ্দেক। দ্বিতীয় বলে এক রান নিয়ে মায়ার্সকে স্ট্রাইক দেন শাই হোপ। ওভারের তৃতীয় বলটি গুড লেন্থে আর্ম বল করেন। মায়ার্স সামনের পা বাড়িয়ে রক্ষণাত্মক খেলতে গিয়ে বলের লাইন এবং লেন্থ মিস করেন। বল গিয়ে আঘাত হানে স্ট্যাম্পে। ৩৬ বলে ১৭ রান করে মায়ার্স ফেরেন উইন্ডিজের দলীয় মাত্র ২৭ রানের মাথায়।

এর আগে টস জিতে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নেন বাংলাদেশ অধিনায়ক তামিম ইকবাল। শুরু থেকেই উইন্ডিজ ব্যাটারদের চাপে রাখে টাইগার বোলাররা। নাসুম আহমেদ, মেহেদি হাসান মিরাজ, মোসাদ্দেক হোসেন এবং মোস্তাফিজুর রহমান মিলে ডট বল করে কিপ্টে বোলিং করতে থাকেন। প্রথম ১০ ওভারে মাত্র ২৬ রান তুলতে পারে উইন্ডিজ।

এই রিপোর্ট লেখা অবধি উইন্ডিজের সংগ্রহ ১৩ ওভারে ১ উইকেটে ৩৩ রান। হোপ ৯ আর ব্রুকস ১ রানে অপরাজিত আছেন।

বিজ্ঞাপন

সারাবাংলা/এসএস

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
চবি ছাত্রকে মারধরের পর হলের ছাদ থেকে ফেলা চেষ্টার অভিযোগহিট স্ট্রোকের ঝুঁকি কমাতে স্বাস্থ্য অধিদফতরের ৪ নির্দেশনাঢাকার পয়ঃবর্জ্য-গ্যাস লাইন পরীক্ষায় কমিটি গঠনের নির্দেশরানা প্লাজা ধস: ভুক্তভোগীদের পুনর্বাসন ও মামলা নিষ্পত্তির দাবিগরমে লোকালয়ে ঢুকছে সাপ, সচেতনা সৃষ্টির প্রতিশ্রুতি ডিএমপিরকল্পনা চাকমা অপহরণ মামলা ২৮ বছর পর খারিজব্যাংক একীভূতকরণের নামে ঋণ খেলাপিদের দায়মুক্তি দেওয়া হচ্ছেন্যাপ বাস্তবায়নের জন্য চাই রাজনৈতিক সদিচ্ছা ও আইনি ভিত্তিকাদেরকে নিয়ে মন্তব্য, যাত্রী কল্যাণের মহাসচিবের বিরুদ্ধে জিডিজাহাজেই ফিরবেন ২৩ নাবিক, চলছে কয়লা খালাস সব খবর...
বিজ্ঞাপন