বিজ্ঞাপন

সাইকেল নিয়ে মহাসড়কে, প্রাণ গেল ২ কলেজ ছাত্রের

July 19, 2022 | 5:59 pm

স্পেশাল করেসপন্ডেন্ট

চট্টগ্রাম ব্যুরো: চট্টগ্রামের পটিয়া উপজেলায় তেলবাহী লরির চাপায় সাইকেল আরোহী দুই কলেজ ছাত্র নিহত হয়েছে।

বিজ্ঞাপন

মঙ্গলবার (১৯ জুলাই) বিকেল পৌনে ৫টার দিকে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে পটিয়া উপজেলার কচুয়াই ইউনিয়নের ভাইয়ারদিঘি এলাকায় এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন- মামুনুর রশীদ শাওন (২১) ও কাউসার উদ্দিন ইমন (২০)। ইমনের বাড়ি কচুয়াই ইউনিয়নে। মামুনের বাড়ি চন্দনাইশ উপজেলায় হলেও তিনি কচুয়াই গ্রামে নানার বাড়িতে থাকতেন বলে পুলিশ জানিয়েছে।

দুর্ঘটনার পর হাইওয়ে পুলিশ নিহত দু’জনের লাশ উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠিয়েছে। খবর পেয়ে পটিয়া থানা পুলিশও ঘটনাস্থলে যায়।

বিজ্ঞাপন

পটিয়া থানার পরিদর্শক (তদন্ত) রাশেদুল ইসলাম সারাবাংলাকে বলেন, ‘তেলবাহী লরিটি চট্টগ্রাম শহর থেকে কক্সবাজারে যাচ্ছিল। দুই তরুণ গ্রাম থেকে বাইসাইকেল চালিয়ে বাইপাস রোড পার হয়ে পটিয়া উপজেলা সদরের দিকে যাচ্ছিল। ভাইয়ার দিঘী এলাকায় মহাসড়কে তাদের তেলবাহী লরি চাপা দেয়। দুজন সাইকেল থেকে ছিটকে দূরে পড়েন। ঘটনাস্থলেই দু’জনের মৃত্যু হয়।’

পুলিশ পরিদর্শক রাশেদুল জানান, মামুন চন্দনাইশের বিজিসি ট্রাস্ট কলেজ এবং ইমন লোহাগাড়ার মোস্তাফিজুর রহমান ডিগ্রি কলেজ থেকে এবারের এইচএসসি পরীক্ষার্থী ছিলেন।

বিজ্ঞাপন

সারাবাংলা/আরডি/পিটিএম

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
চবি ছাত্রকে মারধরের পর হলের ছাদ থেকে ফেলা চেষ্টার অভিযোগঢাকার পয়ঃবর্জ্য-গ্যাস লাইন পরীক্ষায় কমিটি গঠনের নির্দেশরানা প্লাজা ধস: ভুক্তভোগীদের পুনর্বাসন ও মামলা নিষ্পত্তির দাবিগরমে লোকালয়ে ঢুকছে সাপ, সচেতনা সৃষ্টির প্রতিশ্রুতি ডিএমপিরব্যাংক একীভূতকরণের নামে ঋণ খেলাপিদের দায়মুক্তি দেওয়া হচ্ছেন্যাপ বাস্তবায়নের জন্য চাই রাজনৈতিক সদিচ্ছা ও আইনি ভিত্তিকাদেরকে নিয়ে মন্তব্য, যাত্রী কল্যাণের মহাসচিবের বিরুদ্ধে জিডিজাহাজেই ফিরবেন ২৩ নাবিক, চলছে কয়লা খালাসভুয়া তথ্য দিয়ে বিশ্ববিদ্যালয়ের শিক্ষক হওয়ার চেষ্টা!নিখোঁজের ২৫ দিন পর নদী থেকে ছাত্রলীগ নেতার লাশ উদ্ধার সব খবর...
বিজ্ঞাপন