বিজ্ঞাপন

বাসচাপায় অটোরিকশার ৫ যাত্রী নিহত

July 20, 2022 | 2:39 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

বরিশাল: বরিশালের বাকেরগঞ্জ এলাকায় বাসচাপায় অটোরিকশার ৫ যাত্রী নিহত হয়েছেন। আহত হয়েছেন আরও দুইজন। বুধবার (২০ জুলাই) দুপুর সাড়ে ১২টার দিকে বরিশাল-পটুয়াখালী মহাসড়কের বাকেরগঞ্জ উপজেলার হেলিপ্যাড এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

বিজ্ঞাপন

হতাহতরা সবাই অটোরিকশার যাত্রী ছিলেন। তাদের নাম-পরিচয় জানা যায়নি। আহত দুইজনকে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ (শেবাচিম) হাসপাতালে পাঠানো হয়েছে।

প্রত‌্যক্ষদর্শী আবুল কাশেম ও শওকত হোসেন জানান, বাস‌টি হঠাৎ ডান দিকে চলে গিয়ে ইজিবাইককে চাপা দেয়। আমরা বাসের পেছনের এক‌টি অটো‌রিকশায় ছিলাম। এরপর আমরা অটো থেকে নেমে আহতদের উদ্ধার করে হাসপাতালে পাঠিয়েছি। তাদের অবস্থাও আশংকাজনক।

বিজ্ঞাপন

বিষয়টি নিশ্চিত করে বাকেরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলাউদ্দিন মিলন জানান, বাস‌টি কুয়াকাটা থে‌কে যাত্রী নিয়ে ব‌রিশালের দিকে যা‌চ্ছি‌ল। পথে ঘটনাস্থলে বাকেরগঞ্জের লক্ষ্মীপাশা ছেড়ে আসা ইজিবাইককে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই এক নার‌ীসহ পাঁচজ‌ন নিহত হন। শিশুসহ আহত দুইজনকে শেবাচিম হাসপাতালে ভর্তি করা হয়েছে। দুর্ঘটনার সময় মহাসড়কে কিছু সময়ে‌র জন‌্য যান চলাচ‌ল ব্যহত হলেও বর্তমানে স্বাভা‌বিক রয়েছে।

তিনি আরও বলেন, সংঘর্ষে ইজিবাইকটি দুমড়ে-মুচড়ে গেছে। দুর্ঘটনার পর বাসের চালক ও হেলপার পা‌লিয়েছে। মরদেহ ময়নাতদন্তের জন্য হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

বিজ্ঞাপন

সারাবাংলা/এএম

বিজ্ঞাপন

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন