বিজ্ঞাপন

জয়পুরহাটে পর্নো ভিডিও সরবরাহের অভিযোগে গ্রেফতার ৭

July 20, 2022 | 5:05 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

জয়পুরহাট: জেলার কালাই উপজেলার পুনট বাজার থেকে পর্নোগ্রাফি ভিডিও সরবরাহের অভিযোগে সাতজনকে গ্রেফতার করেছে র‌্যাব। এ সময় ৭টি সিপিও, ২৭টি হার্ডডিস্ক, ৭টি মনিটর জব্দ করা হয়।

বিজ্ঞাপন

বুধবার (২০ জুলাই) সকালে তাদের আদালতে পাঠানো হয়েছে। জয়পুরহাট র‌্যাব ৫ ক্যাম্পের ভারপ্রাপ্ত কোম্পানি কমান্ডার ও সহকারী পুলিশ সুপার আমিনুল ইসলাম এ তথ্য নিশ্চিত করেন।

গ্রেফতারকৃতরা হলেন— উপজেলার পুনট বাজার গ্রামের আব্দুল বকুলের ছেলে শহিদুল ইসলাম (৩২), পুনট পাঁচ পাইকর গ্রামের ইউসুফ আলী ফকিরের ছেলে মেহেদী হাসান (২২), নান্দাইল দিঘি গ্রামের শরিফ উদ্দিনের ছেলে সাগর হোসেন (২৩), মুনছুর আলীর ছেলে মোমেন মণ্ডল (২৭), পুনট পূর্ব নয়াপাড়ার মৃত আব্দুল বাকী প্রামানিকের ছেলে রবিউল ইসলাম রেজভী (৩০), পুনট বাজার সাহপাড়ার আবেদ আলী শাহ’র ছেলে ছানোয়ার হোসেন (৩২) এবং ফরপা গ্রামের মাহাতাব উদ্দিনের ছেলে মমতাজ উদ্দিন (৩৫)।

বিজ্ঞাপন

এ বিষয়ে কোম্পানি কমান্ডার আমিনুল ইসলাম জানান, গ্রেফরকৃতরা উপজেলার পুনট বাজারে তাদের দোকান থেকে পর্নোগ্রাফি ভিডিও স্থানীয় যুবসমাজের মাঝে সরবরাহ করে আসছিল। এমন গোপন সংবাদের ভিত্তিতে গতকাল মঙ্গলবার (১৯ জুলাই) রাতে অভিযান চালিয়ে পর্নোগ্রাফি ভিডিও সরবরাহ করার যন্ত্রাংশসহ সাতজনকে গ্রেফতার করা হয়। তাদের বিরুদ্ধে কালাই থানায় পর্নোগ্রাফি নিয়ন্ত্রণ আইন-২০১২ অনুযায়ী মামলা দায়ের করা হয়েছে।

সারাবাংলা/এনএস

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন