বিজ্ঞাপন

ককটেল ফাটিয়ে সোনার দোকানে ডাকাতি, গুলিবিদ্ধ মালিক

July 21, 2022 | 11:46 am

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

ময়মনসিংহ: জেলার ভালুকায় পরপর তিনটি ককটেল বিস্ফোরণ ও গুলি করে প্রদীপ জুয়ের্লাস নামে একটি সোনার দোকান লুট করেছে দুর্বৃত্তরা। এসময় দোকান মালিক গুলিবিদ্ধ হয়েছেন। গুলিবিদ্ধ অধীর কর্মকারকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। পুলিশ সুপার ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

বিজ্ঞাপন

প্রত্যক্ষদর্শী এলাকাবাসিরা জানান, গত বুধবার (২০জুলাই) রাত সাড়ে ৯টার দিকে পরপর তিনটি বিকট শব্দে শোনা যায়। এতে ভয়ে লোকজন দৌড়ে নিরাপদ দূরত্বে চলে যায়। প্রত্যক্ষদর্শীরা ভালুকার গফরগাঁও সড়কে প্রাইভেটকারে পাঁচ-ছয়জনের ডাকাতদল প্রদীপ জুয়েলার্সের সামনে ককটেল ফাটিয়ে আতঙ্ক সৃষ্টি করে। পরে দোকানের ভিতরে দোকান মালিক অধীর কর্মকারকে গুলি করে সোনার গহনা লুট করে নিয়ে যায়। এ সময় আতঙ্কে আশপাশের ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ হয়ে যায়।

ময়মনসিংহের পুলিশ সুপার আহমার উজ্জামান বলেন, ডাকাত দল ককটেল ফাটিয়ে আতঙ্ক সৃষ্টি করে দোকান মালিককে গুলি করে সোনার গহনা নিয়ে গেছে। তবে ক্ষয়ক্ষতির পরিমাণ কত হয়েছে তা এখনো জানা যায়নি। পাঁচ মিনিটের মধ্যে ডাকাত দল ঘটনাস্থল ছেড়ে পালিয়ে যায়।

বিজ্ঞাপন

তিনি আরও বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গেছে এবং ডাকাতির ঘটনায় জড়িতদের খুঁজে বের করার কাজ শুরু করেছে। আশা করছি, দ্রুত সময়ের মধ্যে ডাকাতদের গ্রেফতার করতে সক্ষম হবে পুলিশ।

সারাবাংলা/এনএস

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন