বিজ্ঞাপন

লরির ধাক্কায় বাবার বাইক থেকে পড়ে মেয়ের মৃত্যু

July 23, 2022 | 6:06 pm

স্পেশাল করেসপন্ডেন্ট

চট্টগ্রাম ব্যুরো: চট্টগ্রাম নগরীতে লরির ধাক্কায় চলন্ত মোটরসাইকেলের পেছন থেকে পড়ে এক কলেজ ছাত্রীর মর্মান্তিক মৃত্যু হয়েছে। মোটরসাইকেলটি চালাচ্ছিলেন তার বাবা। এদিকে, চোখের সামনে মেয়ের মৃত্যু দেখে তিনি চলন্ত গাড়ির নিচে পড়ে আত্মহত্যার চেষ্টা করেন।

বিজ্ঞাপন

শনিবার (২৩ জুলাই) বিকেল ৩টার দিকে বায়েজিদ-ফৌজদারহাট লিংক রোডে সীতাকুণ্ড থানার অংশে তিন নম্বর ব্রিজের পাশে এ দুর্ঘটনা ঘটে।

নিহত ফাতেমা জাহান (১৯) সীতাকুণ্ডের সলিমপুর ইউনিয়নের কালুশাহ নগর গ্রামের মো. ফারুকের মেয়ে। তিনি নগরীর এনায়েত বাজার মহিলা কলেজের এইচএসসি দ্বিতীয় বর্ষের ছাত্রী ছিলেন।

সীতাকুণ্ড থানার পরিদর্শক (তদন্ত) সুমন বণিক সারাবাংলাকে বলেন, ‘কলেজ থেকে মেয়েকে নিয়ে বাড়ির দিকে যাচ্ছিলেন বাবা। বিএসআরএম কারখানার লোহার রডবোঝাই একটি লরি পেছন থেকে মোটরসাইকেলকে ধাক্কা দিলে মেয়েটি ছিটকে রাস্তায় পড়ে যায়। পরে ওই লরি তাকে পিষ্ট করে চলে যায়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠিয়েছে।’

বিজ্ঞাপন

দুর্ঘটনার পর ফেসবুকে ছড়িয়ে পড়া কয়েকটি ভিডিওতে দেখা গেছে, মেয়ের লাশ রাস্তায় রেখে কান্নায় ভেঙে পড়েন ফারুক। তিনি উদ্ভ্রান্তের মতো আচরণ করতে থাকেন। বারবার চলন্ত গাড়ির নিচে পড়ে আত্মহত্যার জন্য ছুটে যাচ্ছিলেন। স্থানীয় লোকজন তাকে ধরে রেখে রক্ষা করেন। এ সময় তিনি লরিতে আগুন ধরিয়ে দেওয়ার কথাও বলতে থাকেন। উপস্থিত লোকজন তাকে শান্ত করার চেষ্টা করছিলেন।

সারাবাংলা/আরডি/পিটিএম

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন