বিজ্ঞাপন

সাম্প্রদায়িক হামলার প্রতিবাদে চট্টগ্রামে খেলাঘরের মানববন্ধন

July 23, 2022 | 10:44 pm

সারাবাংলা ডেস্ক

চট্টগ্রাম ব্যুরো: নড়াইলসহ সারাদেশে সাম্প্রদায়িক হামলার প্রতিবাদে খেলাঘর চট্টগ্রাম মহানগর কমিটির উদ্যোগে মানববন্ধন হয়েছে।

বিজ্ঞাপন

শনিবার (২৩ জুলাই) বিকেলে নগরীর থিয়েটার ইনস্টিটিউটের সামনে সড়কে প্রতিবাদী মানববন্ধন অনুষ্ঠিত হয়। এতে সভাপতিত্ব করেন খেলাঘর চট্টগ্রাম মহানগর কমিটির সভাপতি মুনির হেলাল।

মানববন্ধনে বক্তারা বলেন, সাম্প্রদায়িক হামলার বিচার প্রক্রিয়ায় দীর্ঘসূত্রিতার কারণে সারাদেশে এ ধরনের ঘটনার পুনরাবৃত্তি ঘটছে। নড়াইলে কয়েকদিন আগে কথিত ধর্ম অবমাননার অভিযোগে পুলিশ ও প্রশাসনের কর্মকর্তাদের উপস্থিতিতে একজন কলেজ অধ্যক্ষকে আক্রমণ ও শারীরিকভাবে হেনস্থা করা হয়। তাকে জুতোর মালা পরিয়ে কলেজ প্রাঙ্গণে ঘোরানো হয়। এসব ন্যাক্কারজনক সাম্প্রদায়িক হামলার ঘটনার অবিলম্বে বিচার নিশ্চিত করতে হবে। একইসঙ্গে অসাম্প্রদায়িক, বিজ্ঞানমনস্ক ও মানবিক বোধসম্পন্ন প্রজন্ম গড়ে তুলতে হবে। এর মধ্য দিয়ে এসব অমানিবক কর্মকাণ্ড নির্মুল করা সম্ভব।

খেলাঘর চট্টগ্রাম মহানগর কমিটির সাধারণ সম্পাদক বিশ্বজিৎ বসুর সঞ্চালনায় সমাবেশে বক্তব্য দেন- খেলাঘরের কেন্দ্রীয় প্রেসিডিয়াম সদস্য রথীন সেন, সাবেক প্রেসিডিয়াম সদস্য আশীষ ধর, মহানগরের উপদেষ্টা গনেশ রায়, কেন্দ্রীয় সদস্য রোজী সেন, দেবাশীষ রায়, চন্দন পাল, আনোয়ার হোসেন আজাদ এবং মহানগর কমিটির সম্পাদকমণ্ডলীর সদস্য পার্থ প্রতীম নাহা, প্রীতম দাশ ও জয়ন্ত রাহা।

বিজ্ঞাপন

সারাবাংলা/আরডি/পিটিএম

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন