বিজ্ঞাপন

দিশা হারালো টাইগার-দিশা’র ৬ বছরের সম্পর্ক!

July 27, 2022 | 8:20 pm

এন্টারটেইনমেন্ট ডেস্ক

দুজনের কেউই প্রকাশ্যে স্বীকার না করলেও টাইগার শ্রফ আর দিশা পাটানির সম্পর্ক ছিল ওপেন সিক্রেট। তাদের প্রেমের খবর সবাই জানতো। প্রকাশ্যে নিজেদের প্রেম সম্পর্কে স্বীকৃতি না দিলেও আকারে ইঙ্গিতে দুজনে হামেশাই জানিয়ে দিতেন একে অপরকে কতটা ভালোবাসেন তারা। দীর্ঘ ছ’বছরের সম্পর্ক তাদের। এমনকি শোনা গেছে তারা ছিলেন লিভ ইন রিলেশনে। কিন্তু তাদের সেই সম্পর্ক নাকি ভেঙ্গে গেছে। এমনটাই শোনা যাচ্ছে বলিউড অন্দরে। দুই তারকার ঘনিষ্ঠ মহলও জানাচ্ছে এমনটাই। তবে সম্পর্ক ভাঙার কারণ পরিষ্কার জানা যায়নি।

বিজ্ঞাপন

দিন কয়েক আগেই বিচ্ছেদের কথা ঘোষণা করেছেন বলিউডের আরও দুই তারকা শমিতা শেট্টি এবং রাকেশ বাপাট। এ বার টাইগার-দিশার বিচ্ছেদের খবর চাউর হতেই শোরগোল পড়ে গিয়েছে বলিউড ইন্ডাস্ট্রিতে। টাইগারের পরিবারের সঙ্গেও দারুণ সম্পর্ক দিশার।

ভারতীয় সংবাদমাধ্যম সুত্রে জানা গেছে, দিশা এবং টাইগার উভয়ই এখন ‘সিঙ্গল’। আরও জানিয়েছে, টাইগারের ঘনিষ্ঠ সূত্র বিচ্ছেদের খবরে সিলমোহর দিয়েছে। তবে নিজেদের মধ্যে বন্ধুত্বপূর্ণ সম্পর্ক বজায় রেখেছেন তারা। যদিও এখনও পর্যন্ত এই দুই তারকা এ বিষয়ে কোনও মন্তব্য করেননি।

বিজ্ঞাপন

নাম প্রকাশে অনিচ্ছুক টাইগারের এক বন্ধু ভারতীয় সংবাদমাধ্যমে তাদের ব্রেকআপের বিষয়টি নিশ্চিত করে বলেছেন, ‘আমরা সবাই বিগত কয়েক সপ্তাহ আগে এটি সম্পর্কে জানতে পেরেছি। বন্ধুদের সঙ্গে এই বিষয়ে কোনও আলোচনাও করেননি। লন্ডনে বেড়াতে গিয়ে নিজের কাজের দিকেই মন দিচ্ছেন টাইগার। ব্রেকআপের বিষয় বেশি ভাবতে চান না বলে জানিয়েছেন।’

সারাবাংলা/এএসজি

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন