বিজ্ঞাপন

‘হাওয়া’র সাথে জয়া আহসান

July 27, 2022 | 8:53 pm

এন্টারটেইনমেন্ট করেসপন্ডেন্ট

পরিচালক মেজবাউর রহমান সুমনের প্রথম চলচ্চিত্র ‘হাওয়া’ মুক্তি পেতে যাচ্ছে শুক্রবার (২৯ জুলাই)। আর এ চলচ্চিত্রের সাথে যুক্ত আছেন দুই বাংলার জনপ্রিয় ও মেধাবী অভিনেত্রী জয়া আহসান। ‘হাওয়া’র সাথে নিজের সংশ্লিষ্টতা জানাতে বৃহস্পতিবার (২৮ জুলাই) রাতে মাছরাঙা টেলিভিশনে সঞ্চালক হিসেবে হাজির হচ্ছেন জয়া।

বিজ্ঞাপন

‘হাওয়া আড্ডা’ নামে বিশেষ অনুষ্ঠান উপস্থাপনা করেছেন জয়া আহসান। আর এ আয়োজনের মধ্য দিয়ে দীর্ঘদিন পর উপস্থাপক হিসেবে দেখা যাবে তাকে। এ প্রসঙ্গে জয়া আহসান বলেন, ‘উপস্থাপনা বা সঞ্চালনা নয়, যেহেতু আমি ‘হাওয়া’ চলচ্চিত্র টিমের সবাইকে ব্যক্তিগতভাবে চিনি-জানি, সে জায়গা থেকে ক্যামেরার সামনে আড্ডা দিয়েছি; ভীষণ ভালো একটি সময় কেটেছে’।

অনুষ্ঠানে জয়া আহসানের সঙ্গে আড্ডায় অংশ নিয়েছেন পরিচালক মেজবাউর রহমান সুমন, অভিনেতা চঞ্চল চৌধুরী, অভিনেত্রী নাজিফা তুষি, চিত্রগ্রাহক কামরুল হাসান খসরু, সংগীত পরিচালক ইমন চৌধুরী, আবহ সংগীত পরিচালক রাশিদ শরীফ শোয়েব ও ‘সাদা সাদা কালা কালা’ গানের গায়ক আরফান মৃধা শিবলু।

জয়া আহসান বলেন, ‘পরিচালক মেজবাউর রহমান সুমনের সাথে আমার ক্যারিয়ারের উল্লেখযৌগ্য কিছু কাজ রয়েছে। যেমন: তারপরও আঙুরলতা নন্দকে ভালোবাসে, ফেরার পথ নেই থাকে না কোনো কালে, শহরতলীর আলো, তারপর পারুলের দিন, সাদা জামা স্মিতা এইসব, জ্যোৎস্না রশিদ, মিথ্যা তুমি দশ পিঁপড়া ইত্যাদি। তাছাড়া চলচ্চিত্রে আমার প্রথম প্রযোজনা ‘দেবী’ তে মেজবাউর রহমান সুমনের ফেইসকার্ড প্রডাকশনের অকৃত্রিম সহযোগিতা পেয়েছি। সেই কৃতজ্ঞতাবোধ থেকে সুমন ও ফেইসকার্ড যখনই আমাকে ডাকবেন, আমি এবং আমার প্রযোজনা সংস্থা সি তে সিনেমা’কে সবসময়ই পাশে পাবেন।

বিজ্ঞাপন

‘হাওয়া আড্ডা’ প্রচারিত হবে বৃহস্পতিবার রাত ১০টা ৩০ মিনিটে মাছরাঙা টেলিভিশনে। অনুষ্ঠানটি প্রযোজনা করেছেন জেড আই ফয়সাল।

সারাবাংলা/এজেডএস

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন