বিজ্ঞাপন

হাওয়া দেখার আহ্বান অনন্ত জলিলের

July 28, 2022 | 5:42 pm

এন্টারটেইনমেন্ট করেসপন্ডেন্ট

শুক্রবার (২৯ জুলাই) সারাদেশে মুক্তি পাচ্ছে মেজবাউর রহমান সুমন পরিচালিত ‘হাওয়া’। ছবিটি মুক্তি উপলক্ষ্যে এক ভিডিও বার্তায় শুভকামনা জানিয়েছেন অভিনেতা, পরিচালক, প্রযোজক অনন্ত জলিল। তিনি সবাইকে ছবিটি দেখার আহ্বান জানিয়েছেন।

বিজ্ঞাপন

অনন্ত বলেন, সাদা সাদা কালা কালা এই গানটি ‘হাওয়া’ সিনেমার গান। আর গানটি আমার খুব ভালো লেগেছে। আশা করছি দর্শক আপনাদের মনে লেগেছে। ‘অসম্ভব কে সম্ভব করাই অনন্তের কাজ’ জিপির এই টিভিসির নির্মাতা মেজবাউর রহমান সুমন। আমার খুব প্রিয় একজন মানুষ। ‘হাওয়া’ ছবিটি তিনি নির্মাণ করেছেন। দর্শক আপনারা পরিবারের সকলে মিলে ‘হাওয়া’ সিনেমাটি দেখতে হলে যাবেন। আমি ‘হাওয়া’ ছবির জন্য শুভ কামনা জানাচ্ছি। সবাই ভালো থাকুন সুস্থ থাকুন।

সারাদেশের ২৪টি সিনেমা হলে দেখা যাবে ‘হাওয়া’। ইতোমধ্যে সব কয়টি সিনেপ্লেক্সে ছবিটির প্রথম তিন দিনের সকল টিকেট বিক্রি হয়ে গেছে। দেশের প্রথম মাল্টিপ্লেক্স স্টারে ছবিটির রেকর্ড ২৭টি শো চলবে।

মেজবাউর রহমান সুমনের কাহিনি এবং সংলাপে ‘হাওয়া’-র চিত্রনাট্য লিখেছেন মেজবাউর রহমান সুমন, সুকর্ন সাহেদ ধীমান এবং জাহিন ফারুক আমিন। এতে অভিনয় করেছেন চঞ্চল চৌধুরী, নাজিফা তুষি, শরীফুল ইসলাম রাজ, সুমন আনোয়ার, নাসির উদ্দিন খান, সোহেল মণ্ডল, রিজভী রিজু, মাহমুদ হাসান এবং বাবলু বোস। চিত্রগ্রহণ করেছেন কামরুল হাসান খসরু, সম্পাদনা সজল অলক, আবহ সঙ্গীত রাশিদ শরীফ শোয়েব এবং গানের সঙ্গীতায়োজন করেছেন ইমন চৌধুরী।

বিজ্ঞাপন

‘হাওয়া’ নির্মাণ করেছে ফেইসকার্ড প্রোডাকশন এবং প্রযোজনা করেছে সান মিউজিক অ্যান্ড মোশন পিকচার্স লিমিটেড। ছবিটি

সারাবাংলা/এজেডএস

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন