বিজ্ঞাপন

চল্লিশ বছর পর রঞ্জিত মল্লিক

July 29, 2022 | 3:42 pm

এন্টারটেইনমেন্ট ডেস্ক

‘শত্রু’ ছবিতে শুভঙ্কর সান্যাল হিসেবে অভিনয় করে বেশ আলোড়ন তৈরি করেছিলেন রঞ্জিত মল্লিক। চল্লিশ বছর পর কলকাতার এ জনপ্রিয় অভিনেতা আবার ফিরছেন একই চরিত্র নিয়ে। তবে চরিত্রের নাম একই হলেও এবার আসছেন আইনজীবী হিসেবে। আগেরবার ছিলেন পুলিশ।

বিজ্ঞাপন

নেহাল দত্তের পরিচালনায় ছবির নাম ‘অপরাজেয়’। শ্যাম দাগার কাহিনি ও প্রযোজনায় মোজোটেল এন্টারটইনমেন্ট ও দিব্যা ফিল্মসের ছবিটি মুক্তি পাবে পূজার আগেই। ঠিক চল্লিশ বছর আগে যে ভাবে অন্যায়ের বিরুদ্ধে লড়াই করতে দেখা গিয়েছিল, নতুন ছবিতেও সে ভাবেই কোমর থেকে বেল্ট খুলে অপরাধীদের শাস্তি দিতে দেখা যাবে রঞ্জিতকে।

রঞ্জিতের কথায়, ‘‘পরিচালকের ইচ্ছে ছিল ‘শত্রু’ ছবির পুলিশ অফিসার শুভঙ্কর সান্যাল আবার ফিরে আসুক। ওই চরিত্রটার উপরে বেশ দুর্বলতা আছে ওঁর। ছবির গল্প বেশ ভাল। তাই রাজি হলাম। এখানে আমি এক জন সৎ, নিষ্ঠাবান আইনজীবী। স্রোতের বিপরীতে হাঁটা শুভঙ্কর সান্যাল অন্যায়ের বিরুদ্ধে লড়তে গিয়ে অপদস্থ হয়েছে বারবার। ভারাক্রান্ত মনে অবসর নিয়েছে। কিন্তু চারপাশের অন্যায় দেখে চুপ থাকতে পারেনি। মাকে মেয়েরা ঠকাচ্ছে, এই অন্যায় দেখে আবার গর্জে ওঠে শুভঙ্কর। বরাবরই আমি এ ভাবেই রুখে দাঁড়ানো চরিত্রের মধ্যে দিয়ে প্রতিবাদী হয়েছি।’’

বিজ্ঞাপন

সারাবাংলা/এজেডএস

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন