বিজ্ঞাপন

‘তত্ত্বাবধায়ক সরকার ছাড়া নির্বাচনে যাবে না বিএনপি’

July 30, 2022 | 8:14 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

ময়মনসিংহ: বিএনপি স্থায়ী কমিটির সদস্য সেলিমা রহমান বলেছেন, নিরপেক্ষ তত্ত্বাবধায়ক সরকার ছাড়া বিএনপিসহ কোন রাজনৈতিক দল আগামী নির্বাচনে অংশ নিবে না। তাই সংসদ ভেঙে দিতে হবে, সরকারকে পদত্যাগ করতে হবে।

বিজ্ঞাপন

শনিবার (৩০ জুলাই) লোডশেডিং ও জ্বালানি খাতে অব্যবস্থাপনার প্রতিবাদে ময়মনসিংহ মহানগর বিএনপির প্রতিবাদ সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

এ বিষয়ে সেলিমা রহমান আরও বলেন, ‘সরকার আবারও মিথ্যা বলে প্রশাসনকে বাঁধা দিয়ে ক্ষমতায় যাওয়ার চেষ্টা করবে। এই সরকার উৎখাত করতে হবে। আর বিএনপি সেই আন্দোলন গড়ে তুলবে।’

তিনি বলেন, ‘সময় এসেছে আমাদের, সময় এসেছে এই স্বৈরাচারী দুর্নীতিবাদ, মিথ্যাবাদী সরকারের পতন ঘটাবার। আর সেই কাজ আপনারা করবেন। আপনাদের অনেক তরুণ সমাজ আছে। আমাদের সামনে অনেক তরুণ। যারা বাংলাদেশকে রক্ষা করবে।’

বিজ্ঞাপন

জেলা বিএনপির দলীয় কার্যালয় সড়কে আয়োজিত সভায় মহানগর বিএনপি আহ্বায়ক এ.কে.এম. শফিকুল ইসলামের সভাপতিত্বে আরও বক্তব্য রাখেন বিএনপির সাংগঠনিক সম্পাদক সৈয়দ এমরান সালেহ ইমরান প্রিন্স, সহ-সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট ওয়ারেস আলী মামুম, মহানগর যুগ্ম আহ্বায়ক আবু ওয়াহাব আকন্দ, অধ্যাপক শেখ আমজাদ আলীসহ আরও অনেকে।

সারাবাংলা/এনএস

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন