বিজ্ঞাপন

চাঁপাইনবাবগঞ্জে বজ্রপাতে ৫ম শ্রেণির শিক্ষার্থীর মৃত্যু

July 30, 2022 | 10:16 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

চাঁপাইনবাবগঞ্জ: জেলার সদরের রাজারামপুরে ফুটবল খেলা সময় বজ্রপাতে মো. সাদ ইসলাম (১৪) নামে এক ৫ম শ্রেণির শিক্ষার্থী প্রাণহারিয়েছে। এ ঘটনায় জাহাঙ্গীর আলম (৪২) ও হিমেল (১২) নামে আরও দুইজন আহত হয়।

বিজ্ঞাপন

শনিবার (৩০ জুলাই) বিকালে বৃষ্টির সময় চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার রাজারামপুর মহল্লার একটি মাঠে খেলার সময় বজ্রপাত হলে সাদ জ্ঞান হারিয়ে ফেলে। নিহত সাদ রাজারামপুর মৌলভীপাড়ার মো. সিরাজুল ইসলামের ছেলে এবং  ধাপাপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ৫ম শ্রেণির ছাত্র।

ওয়ার্ড কাউন্সিলর তৌহিদুল ইসলাম জানান, বিকাল সাড়ে ৫টার দিকে বৃষ্টির সময় রাজারামপুর হাসিনা বালিকা বিদ্যালয় সংলগ্ন মাঠে সাদ ও হিমেল ফুটবল খেলছিল এবং জাহাঙ্গীর আলম খেলা দেখছিল। এ সময় বজ্রপাত হলে ঘটনাস্থলে সাদ, হিমেল ও জাহাঙ্গীর আলম জ্ঞান হারিয়ে ফেলে। তাদের দ্রুত জেলা হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক সাদকে মৃত ঘোষণা করেন। এ ঘটনায় আহত জাহাঙ্গীর আলমের অবস্থার অবনতি হওয়ায় তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

এদিকে চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) ইফফাত জাহান জানান, উপজেলা প্রশাসনের পক্ষে থেকে নিহত পরিবারকে ২০ হাজার টাকা সহায়তা প্রদান করা হয়েছে।

বিজ্ঞাপন

সারাবাংলা/এনএস

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন