বিজ্ঞাপন

মিরপুর বেড়িবাঁধে বাস-লেগুনা সংঘর্ষে নিহত ১, আহত ৬

July 31, 2022 | 5:03 pm

স্টাফ করেসপন্ডেন্ট

ঢাকা: রাজধানী মিরপুর শাহআলী বেড়িবাঁধে যাত্রীবাহী বাস ও লেগুনার মধ্যে সংঘর্ষের ঘটনায় একজন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও ছয়জন। এদের মধ্যে গুরুতর আহত দু’জনকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বিজ্ঞাপন

রোববার (৩১ জুলাই) বেলা ২টার দিকে শাহআলী বেড়িবাঁধে সংঘর্ষের এই ঘটনা ঘটে। পরে আহতদের উদ্ধার করে সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে সেখানে জুবায়ের (২২) নামে এক যুবক মারা যায়।

শাহ আলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমিনুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, শাহআলী বেড়িবাঁধে যাত্রীবাহী বাস ও লেগুনের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে। এ সময় বেশ কয়েকজন গুরুতর আহত হন। পরে তাদের উদ্ধার করে সোহরাওয়ার্দী হাসপাতালে নিয়ে গেলে একজন মারা যান। বাকি ছয়জনকে বিভিন্ন হাসপাতালে চিকিৎসার জন্য পাঠানো হয়েছে। এদের মধ্যে দুয়েক জনের অবস্থা গুরুতর। ঘটনার পরপরই বাস ও লেগুনাকে জব্দ করেছে পুলিশ।

আহত দু’জনকে ঢামেক হাসপাতালে নিয়ে আসা মো. রাসেল জানান, একটি পিকআপ ভ্যানে আহতদের সোহরাওয়ার্দী হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে আসা হয়। সেখানে একজন মারা গেছে। আর বাকি ছয় জনের মধ্যে তিন জনকে পঙ্গু হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। দু’জনকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসা হয়।

বিজ্ঞাপন

ঢামেক হাসপাতাল পুলিশ ফাঁড়ির ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া জানান, সড়ক দুর্ঘটনায় আহত দু’জনকে হাসপাতালে নিয়ে আসা হয়েছে। এর মধ্যে একজনের নাম মিলন গাজি (৪৫) আরেকজন অজ্ঞাত (৪২)। তাদের দু’জনের অবস্থাই আশঙ্কাজনক।

সারাবাংলা/এসএসআর/পিটিএম

Tags: , , , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন